"গণতন্ত্র কোন খেলা নয়", "খেলা হবে" স্লোগানের পাল্টা জবাব মোদির

পৃথ্বীশ ব্যানার্জী
প্রকাশিত: 03/04/2021   শেষ আপডেট: 03/04/2021 5:20 p.m.
আজ তারকেশ্বরের জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। twitter@bjp4bengal

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ তারকেশ্বরে একটি জনসভায় গেরুয়া প্রচারে ঝড় তুলতে উপস্থিত হয়েছেন

আগামী ৬ এপ্রিল বাংলায় তৃতীয় দফা বিধানসভা নির্বাচন হবে। তারআগে গেরুয়া প্রচারে ঝড় তুলতে আজ তারকেশ্বরের একটি জনসভায় উপস্থিত হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি জনসভায় উপস্থিত থেকে তৃণমূল কংগ্রেস এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিক ইস্যুতে গলায় সুর তুলেছেন। তিনি তৃণমূলের "খেলা হবে" স্লোগান প্রসঙ্গে কটাক্ষ করে বলেছেন, "দিদি নির্বাচন কোন খেলা নয়। গণতন্ত্র খেলা নয়। গণতন্ত্র মানুষের সেবার পথ। উন্নয়নের পথ। আপনারা সেসব না করে বঙ্গবাসীর সাথে বিশ্বাসঘাতকতা করেছেন। বাংলার মানুষ আপনাদের বিশ্বাসঘাতকতার জবাব দেবে।" এছাড়াও আত্মবিশ্বাসী ভঙ্গিতে নরেন্দ্র মোদি বলেছেন, "আগামী ২ মে কি হতে চলেছে তা সবাই জানে। আর তার ইঙ্গিত আমরা ২ দিন আগে নন্দীগ্রামে পেয়েছিলাম।"

এছাড়াও নরেন্দ্র মোদি, তৃণমূলকে তাদেরই অস্ত্র বাংলার স্বাভিমান নিয়ে পাল্টা আঘাত করলেন। তিনি বলেছেন, "দিদি বারংবার বলছেন বিজেপি বাংলার মানুষকে টাকা দিয়ে তাদের জনসভাতে নিয়ে এসে ভিড় করাচ্ছে। আপনি এটি বলে বাঙালিকে অপমান করছেন। বাঙালি মানুষ বিক্রি হয় না। এভাবে বাংলার মানুষকে অপমান করবেন না। যারা আপনাকে মুখ্যমন্ত্রী করেছে তাদেরকে আপনি এখন গালি দিচ্ছেন।"

আজকের জনসভায় এখানেই থেমে যাননি নরেন্দ্র মোদি। মমতার বারংবার কমিশনকে কটাক্ষ করা প্রসঙ্গে তিনি পাল্টা জবাব দিয়ে বলেছেন, "খেলায় যারা বাজে ফল করে তারাই বারংবার আম্পায়ারের দোষ ধরে। ঠিক তেমনি করছে মমতা বন্দ্যোপাধ্যায়। বারংবার কমিশনকে তোপ দাগছেন। আসলে উনি বুঝতে পেরেছেন যে ওনার খেলায় খুঁত আছে এবং ওনার খেলা শেষ।" এছাড়াও তিনি প্রতিশ্রুতি দিয়েছেন যে বিজেপি বাংলায় এলে দুর্গাপুজোর আগে কৃষকদের অ্যাকাউন্টে কৃষক সম্মান নিধির টাকা পৌঁছে যাবে।