বাবা-মায়ের দেহ উঠোনে পড়ে, মেয়ে বিছানায় নলি কাটা অবস্থায়, নদিয়ার ঘটনায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/05/2022   শেষ আপডেট: 03/05/2022 11:41 a.m.
প্রতীকী ছবি @pixabay

একই পরিবারের তিন সদস্যের নলিকাটা দেহ, পুলিশে তদন্তে একাধিক তথ্য

গতকালের বহরমপুরের ছাত্রী খুনের রেশ কাটতে না কাটতেই ফের রাজ্যে একটি চাঞ্চল্যকর খুনের ঘটনা ঘটে গেল। একই পরিবারের তিনজনের নলি কেটে খুন করল দুষ্কৃতীদের দল। এবারের ঘটনাস্থল নদিয়া। এমন নারকীয় ঘটনায় স্তম্ভিত এলাকাবাসী।

সূত্রের খবর, গতকাল রাতে নদিয়ার (Nadia) পলাশিপাড়ার রানীনগরে এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। এই এলাকার বাসিন্দা রাজোয়ার পরিবার। এখানেই থাকতেন ডোমন রাজোয়ার এবং সুমিত্রা রাজোয়ার। তাঁদের সঙ্গে থাকতেন বিবাহিতা কন্যা মালা। মালার স্বামী কাজের সূত্রে বাইরে থাকতেন। গতকাল রাত সাড়ে এগারোটা নাগাদ একদল দুষ্কৃতী আচমকাই বাড়িতে হানা দেয় বলে অভিযোগ। আর গলার নলি কেটে তিনজনকে খুনের অভিযোগ উঠেছে।

বেশ কিছুক্ষণ পর পাড়ার লোকজন সেই নলিকাটা দেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে পুলিশে খবর পাঠানো হয়। পুলিশ এসে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার পর থেকেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বাড়ি এসে এমন খুনের ঘটনায় এলাকায় ভয়ের আতঙ্ক ছড়িয়েছে।

ঘটনার পর থেকেই একাধিক প্রশ্ন উঠেছে। এই ঘটনার নেপথ্যে কারা? কী কারণে এই ঘটনা? পারিবারিক বিবাদ নাকি নেপথ্যে অন্য কারণ, সব মিলিয়ে একাধিক প্রশ্নের উত্তর পেতে মরিয়া পুলিশ। একটি সূত্র মারফত খবর, প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা ছিল। আবার আর একটি সূত্রের খবর, মালার স্বামী বাইরে থাকায় বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণও হতে পারে। সব মিলিয়ে গোটা ঘটনায় ধন্ধে পুলিশ। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে।