মুর্শিদাবাদ থেকে উদ্ধার কোটি টাকার মাদক সহ প্রচুর অস্ত্র, ধৃত ২

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/03/2022   শেষ আপডেট: 28/03/2022 10:03 p.m.
গ্রেফতার ~প্রতীকী ছবি

ইতিমধ্যেই দুজনকে আদালতে তোলা হয়েছে

মুর্শিদাবাদ থেকে উদ্ধার হল প্রচুর টাকার মাদক সহ একাধিক অস্ত্র। এই ঘটনায় গ্রেপ্তার ২ সন্দেহভাজন ব্যক্তি। ইতিমধ্যেই এই দুজনকে আদালতে তোলা হয়েছে, বলে পুলিশ সূত্রে খবর। অন্যদিকে, ঘটনার সঙ্গে জড়িত বাকিদের সন্ধান চালাচ্ছে মুর্শিদাবাদ জেলা পুলিশ।

পুলিশি সুত্রের খবর, ধৃতদের নাম লুটন শেখ ও গোলাম মোস্তফা। জানা গিয়েছে, রবিবার রাতে একটি গাড়িতে করে ফিরছিল তারা। তাদের সঙ্গে ছিল ৩ কেজি পরিমাণ মাদক, যার বাজারমূল্য ভারতীয় মুদ্রায় প্রায় দেড় কোটি টাকা। গোপন সূত্র মারফত খবর পেয়ে ৩৪ নম্বর জাতীয় সড়কে সাগরদিঘির অনুপপুর এলাকা থেকে হেরোইন-সহ এই দুই যুবককে গ্রেপ্তার করে মুর্শিদাবাদ জেলা পুলিশ।

অন্যদিকে, মুর্শিদাবাদের লালগোলার কালিয়াগাছি এলাকায় অভিযান চালিয়ে এদিন রাতেই আবু সঈদ নামের ১ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে লালগোলা থানার পুলিশ। পুলিশ মনে করছে এই দুই ধৃতের সঙ্গে তার যোগাযোগ রয়েছে। তার কাছ থেকে উদ্ধার হয়েছে ৮টি ৭.৬৫ এম.এম পিস্তল। অন্যদিকে আবার রাণীনগর থানার পুলিশ মুর্শিদাবাদের হারুডাঙ্গা এলাকা থেকে আরও এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে ৩টি মাস্কেট, ১টি পিস্তল ও ৪টি গুলি বাজেয়াপ্ত করা হয়েছে। এই ঘটনায় আরো বড়ো কোনো গ্যাং জড়িত থাকতে পারে বলে আশঙ্কা করছে মুর্শিদাবাদ পুলিশ।