গোপন ভিডিও-ছবি ফাঁসের ভয় দেখিয়ে টাকা আদায় মা-মেয়ের, পুলিশের জালে ২ অভিযুক্ত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/02/2022   শেষ আপডেট: 03/02/2022 7:06 a.m.
~প্রতীকী ছবি https://pixabay.com/

নরেন্দ্রপুর থানা এলাকায় এই ঘটনাটি ঘটেছে

প্রেমের জালে ফাঁসিয়ে প্রথমে শারীরিক সম্পর্ক, তারপরে আবার সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে মোটা টাকা দাবী করা। দক্ষিণ শহরতলীর নরেন্দ্রপুর থানা এলাকার মিশন পল্লীর এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই নরেন্দ্র পুর থানা এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে যাদের নাম মহালক্ষী মুখোপাধ্যায় এবং সুচেতা মুখোপাধ্যায়। ঘটনাচক্রে তারা সম্পর্কে মা এবং মেয়ে। তারা দুজনে কিভাবে এ ধরনের চক্র চালানো শুরু করলো সেই নিয়েই তদন্ত করছে পুলিশ।

পুলিশের তদন্তে উঠে আসছে, ফেসবুকে ব্যারাকপুর এর বাসিন্দা এক মধ্যবয়স্ক ব্যক্তির সঙ্গে প্রথমে সম্পর্ক স্থাপন করেছিলেন মহালক্ষী মুখোপাধ্যায়। তারপর নরেন্দ্রপুর এর একটি বাড়িতে ডেকে তার সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হয়েছিলেন তিনি। কিন্তু সেই সময় কোনভাবে মহালক্ষ্মীর মেয়ে সুচেতা গোপনে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও রেকর্ডিং করে ফেলেন নিজের মোবাইল ফোনে। তারপর সেই ভিডিও নেট মাধ্যমে প্রকাশ করার হুমকি দিয়ে টাকা আদায় পর্ব শুরু হয়। প্রথমে তার কাছে ১০ লক্ষ টাকা দাবি করেন ওই দুই মহিলা। সেই সময় দিতে অপারগ হওয়ায় তার ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করার হুমকি দেন তারা দুজনে।

ইতিমধ্যেই ওই ব্যক্তি ২ লক্ষ টাকা দিয়ে দিয়েছেন ওই দুই মহিলাকে। কিন্তু তার পরেও আরও টাকার জন্য তার উপর চাপ সৃষ্টি করা হচ্ছিল বিগত কয়েকদিন ধরে। তারপরই অবশেষে পুলিশের দ্বারস্থ হওয়ার পরিকল্পনা করেন ওই ব্যক্তি। অভিযোগ পেয়ে তদন্তে নেমে মা এবং মেয়েকে গ্রেফতার করে নরেন্দ্রপুর থানার পুলিশ। ইতিমধ্যেই তাদের বিরুদ্ধে আইনি অভিযোগ দায়ের করা হয়েছে। বুধবার তাদের দুজনকে আদালতে হাজির করানো হয় বলে জানা যাচ্ছে।