গণধর্ষণ করে আপত্তিকর ছবি তোলার অভিযোগ, ব্যাপক চাঞ্চল্য নিউটাউনে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/07/2022   শেষ আপডেট: 20/07/2022 5:54 p.m.

পুলিশি তৎপরতায় ইতিমধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে

ইকোপার্ক সংলগ্ন এলাকায় যুবতীকে গনধর্ষণ করে আপত্তিকর ছবি তোলা হল। ঘটনা উত্তর ২৪ পরগনা জেলার নিউটাউন এলাকার। ইকোপার্ক থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশি তৎপরতায় গ্রেপ্তার হয়েছে ৩ জন। যাদের মধ্যে একজন পুলিশভ্যানের ড্রাইভার। অভিযুক্তদের আজ বারাসাত আদালতে তোলা হয়েছে।

বন্ধুর সঙ্গে সাইকেল চালিয়ে ইকোপার্কের পাশের একটি সিমেন্ট ফ্যাক্টারির এলাকায় ঘুরছিল যুবতীটি। পাশেই যে বিপদ রয়েছে তা ঠাহর করতে পারেনি। হঠাৎ করে ৩ জন যুবক এসে যুবতীয় উপর চড়াও হয়। বন্ধুটি বাঁধা দিতে এলে তাকে মারধর করা হয়। এরপর গণধর্ষণের শিকার হয় ওই যুবতী। আপত্তিকর ছবি তোলার সময় কোনোক্রমে পালিয়ে যায় যুবতী।‌ সেখান থেকেই বন্ধুর মাকে ফোন করে সব ঘটনা জানায়। পরে ইকোপার্ক থানায় অভিযোগ দায়ের করা হয়। তাঁদের কথোপকথনের সময় নাম জানতে পেরেছিল যুবতী, তাদের নাম‌ও জানানো হয়। এরপরেই তিনজনকে গ্রেপ্তার করা হয়।

এই প্রসঙ্গে স্থানীয় বিজেপি রাজ্য মুখপাত্র রাজশ্রী লাহিরী বলেন, "আমরা বারবার এই কথা বলছি যে এই ঘটনা গোটা রাজ্যজুড়ে চলছে। একুশে জুলাইয়ের আগে এই ঘটনা কেন হবে? মেয়েটির বাবার ফোন অফ। ওর বাবা বাড়িতে নেই। কেন এই ঘটনা ঘটবে যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা।" নিউটাউনের এক স্থানীয় বাসিন্দা বলেন, "আমরা নিজেকে সুরক্ষিত মনে করছি না। বাড়ি থেকে যখন বের হই তখন মনে হয় কোথাও কোনও বদমাস দাঁড়িয়ে রয়েছে। কোথাও হয় গণধর্ষণ, না হয় খুন কিছু না কিছু ঘটছেই। একদম সুরক্ষিত নই আমরা।"