বাড়িতে কেউ নেই, ঘরে একা নাবালিকা, এলাকার যুবকের বিরুদ্ধে হাত-মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/07/2022   শেষ আপডেট: 13/07/2022 12:32 p.m.

ফের রাজ্যে ধর্ষণের অভিযোগ, মুর্শিদাবাদের ঘটনায় তীব্র চাপানউতোর

মাঠের কাজে বাড়ির সকলে ঘরের বাইরে। নাবালিকা মেয়ে এবং বৃদ্ধা ঠাকুরমা কেবল ঘরে। সংসারের কাজ সেরে মেয়েটি স্নান করে ফিরছিল। ততক্ষণে ঘরের ভেতর ঘাপটি মেরে যে একজন বসে আছে কে তা জানত! ঘরে ঢুকতেই জাপটে ধরে মুখে কাপড় বেঁধে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল। বৃদ্ধা ঠাকুরমা বুঝতে পারার আগেই সব শেষ!

ঘটনাটি মুর্শিদাবাদের (Murshidabad) লালবাগ এলাকার। এলাকার যুবকের বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের এমন চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে। গোটা ঘটনায় মেয়েটির পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি বলে সূত্রের খবর।

ঠিক কী ঘটেছিল এদিন? নির্যাতিতা মেয়েটির পরিবার সূত্রে দাবি, বাড়ির সকলে মাঠের কাজে বাইরে ছিল। ঘরে তখন নাবালিকা কন্যা এবং বৃদ্ধা ঠাকুরমা। মেয়েটি ঘরের যাবতীয় কাজ সেরে স্নানে গিয়েছিল। স্নান থেকে ঘরে ফিরতেই এলাকার এক যুবক তাকে জাপটে ধরে। অভিযুক্ত যুবক তার হাত-পা বেঁধে তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। পরে ঠাকুরমা বুঝতে পারায় সেই যুবক চম্পট দেয় বলে খবর। মেয়েটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনা পর এলাকায় তীব্র অসন্তোষ ছড়িয়েছে। স্থানীয়দের দাবি, এইভাবে প্রকাশ্য দিবালোকে ঘরে ঢুকে ধর্ষণের ঘটনা মেনে নেওয়া যায় না। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি করেছেন এলাকাবাসী। থানায় অভিযোগ দায়ের হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।