৭ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ঘিরে উত্তেজনা ছড়াল কাঁথিতে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/04/2022   শেষ আপডেট: 24/04/2022 8:39 p.m.

দোষীদের উপযুক্ত শাস্তি না দেওয়ার জন্যই অপরাধ প্রবণতা বাড়ছে, সরব বিজেপি কাউন্সিলর

ফের রাজ্যে ধর্ষণের অভিযোগ। এবার ৭ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ঘিরে উত্তেজনা ছড়াল কাঁথিতে। অভিযোগ ওঠে, পুলিশি নিষ্ক্রিয়তার। কাঁথি মহিলা থানার পুলিশ জানিয়েছে, ধৃত যুবক ওই নাবালিকার দূর সম্পর্কের আত্মীয়। আজ, রবিবার ধৃতকে কাঁথি মহকুমা আদালতে তোলা হলে তিনদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

সূত্রের খবর, গত সোমবার মাসির বাড়িতে বেড়াতে আসে অভিযুক্ত যুবক। ফাঁকা মাঠে বন্ধুদের সঙ্গে মদ্যপান করে ওই যুবক। এরপর নাবালিকাকে ধর্ষণ করে সে। অভিযোগ, মোবাইলের প্রলোভন দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত যুবক। এরপর দ্রুতই শারীরিক অবস্থার অবনতি ঘটতে শুরু করে ওই নাবালিকার। শুরু হয় রক্তক্ষরণ। পরিবারের সদস্যরা দ্রুত তাকে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে নাবালিকাকে প্রাথমিক চিকিৎসার পর হোমে রাখা হয়েছে।

এর সঙ্গেই অভিযোগ, কাঁথি মহিলা থানায় অভিযোগ জানালেও পুলিশ প্রথমেই অভিযুক্তকে গ্রেফতার করতে আগ্রহ দেখায়নি। এরপর অভিযুক্ত যুবককে গ্রেফতারের দাবিতে সরব হন বিজেপি কাউন্সিলর থেকে মহিলা মোর্চার সদস্যরা। শেষে পরিস্থিতির চাপে পড়ে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। কাঁথি পুরসভার বিজেপি কাউন্সিলর সুশীল দাস এ বিষয়ে বলেন, “দোষীর কঠোর শাস্তির দাবি জানাই। রাজ্যে ধর্ষণের ঘটনা বেড়েই চলেছে। দোষীদের উপযুক্ত শাস্তি না দেওয়ার জন্যই অপরাধ প্রবণতা বাড়ছে।"