মেলা থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ করল একদল যুবক, চাঞ্চল্য মালদহে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/04/2022   শেষ আপডেট: 02/04/2022 10:10 p.m.

অষ্টম শ্রেণীর ছাত্রী ওই নাবালিকা

ফের বাংলার বুকে গণধর্ষণের (gangrape) শিকার এক নাবালিকা। গভীর রাতে মেলা থেকে ফেরার পথে মাত্র ১৩ বছরের মেয়েকে জোর করে ধরে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়। ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার রশিদাবাদ গ্রাম পঞ্চায়েত এলাকায়। ইতিমধ্যেই ঘটনা ঘিরে তুমুল উত্তেজনা ছড়িয়েছে এলাকার মধ্যে। পুলিশ ঘটনার খবর পেয়ে তদন্ত করে ইতিমধ্যেই দুইজনকে গ্রেপ্তার করেছে। তবে এখনও পলাতক তিনজন। তাদের খোঁজ চলছে এবং খুব শীঘ্রই গ্রেফতার হবে বলে আশা দিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর থানা এলাকার চন্ডিপুরের গ্রামের উত্তর শালদহ এলাকায় চলছিল উরুষের মেলা। সেখানে পরিবারের সাথে মেলা দেখতে গিয়েছিল ওই ১৩ বছরের নাবালিকা। জানা গিয়েছে, রাত ১২ টা নাগাদ ওই নাবালিকা পাশের মাঠে গেলে কয়েকজন যুবক মেয়েটির মুখে চাপা দিয়ে তাকে নিয়ে মোটর সাইকেলে করে পালিয়ে যায়। তারপর কয়েক কিলোমিটার দূরে এক হাইস্কুলের পেছনে পরিতক্ত স্বাস্থ্যকেন্দ্রে নাবালিকার ওপর লাগাতার ধর্ষণ চালায় একদল যুবক। এরপর মেয়েটি জ্ঞান হারালে সেখান থেকে পালিয়ে যায় সকলে।

অচৈতন্য অবস্থায় পরিবারের লোক নাবালিকাকে উদ্ধার করে স্থানীয় এক হাসপাতালে ভর্তি করে। এরপর স্থানীয় পুলিশের তৎপরতায় ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। তবে এখনো তিন যুবক পলাতক। তাদের নামে হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ জানিয়েছে ধর্ষিতার মা। অভিযুক্তদের খোঁজার জন্য পুলিশ এলাকায় জোর তল্লাশি চালাচ্ছে।