'মেরে করণ অর্জুন বাপাস আ গ্যায়া' অর্জুন সিংয়ের তৃণমূলে প্রত্যাবর্তনে মিমের বন্যা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/05/2022   শেষ আপডেট: 24/05/2022 10:19 a.m.
https://www.facebook.com/MadanMitraofficial

"অর্জুন এখন তৃণমূল কংগ্রেসের নেতা। ওর বাড়ির সামনে আর বোমা পড়বে না" মদন মিত্র

সম্প্রতি বিভিন্ন সামাজিক মাধ্যমে একটি মিমস রীতিমতো ভাইরাল। মদন মিত্রকে জড়িয়ে আছেন অর্জুন সিং। আর সেই ছবির ক্যাপশন 'মেরে করণ অর্জুন বাপাস আ গ্যায়া'! পরিষ্কার অর্জুন সিংয়ের (Arjun Singh) তৃণমূলে ফিরে আসা যেন ছিল সময়ের অপেক্ষামাত্র। আর মিমারসরা এসব ছাড়ে নাকি, সুযোগ পেলেই বুমেরাং।

অর্জুন সিং দলে ফিরে আসার পরদিনই গতকাল ব্যারাকপুরে তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে ঘটা করে তাঁকে সম্বর্ধনা জানানো হয়েছে। উপস্থিত ছিলেন স্বয়ং মদন মিত্র (Madan Mitra)। এছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের তিন হেভিওয়েট মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, সুজিত বসু এবং চন্দ্রিমা ভট্টাচার্য। অর্জুন ফিরে আসায় ধীরে ধীরে বিজেপি কর্মীরাও তৃণমূলে ফিরে আসার ইচ্ছেপ্রকাশ করেছে। এমন পরিস্থিতিতে বিজেপির কেই-বা ব্যারাকপুর সামলাবে! দায়িত্ব সেই শুভেন্দু অধিকারীর হাতে।

দলে ফিরে আসার পরেই মদন মিত্রের প্রতিক্রিয়া ছিল দল গ্রহণ করলে তাঁর অসুবিধার কোন কারণ নেই। এদিকে গতকাল মদন মিত্রের স্বভাবসিদ্ধ উক্তি, "অর্জুন এখন তৃণমূল কংগ্রেসের নেতা। ওর বাড়ির সামনে আর বোম পড়বে না। আর দৈবাৎ সে ঘটনা ঘটে সবার আগে ছুটে যাবে মদন মিত্র।" এদিনে ব্যারাকপুরে তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে যেন আলোর রোশনাই। পুরনো 'বন্ধুর' ফিরে আসায় সাজো সাজো রব।

এদিকে দলে ফিরেই অর্জুনের কাঁধে বড় দায়িত্ব। বনগাঁ সামলানোর দায়িত্ব পেয়েছেন তিনি। যে অর্জুন সিং একসময় সংবাদমাধ্যমে মদন মিত্রকে বলেছিলেন, 'মাতাল, সারদার জেল খাটা আসামী', তিনিই এখন সহকর্মী। রাজনৈতিক মহলের বক্তব্য, রাজনীতির ভবের হাটে অনেক কিছুই দেখতে হয়। এসব স্বাভাবিক ঘটনা।