নারদ কাণ্ডে ধৃত মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায় অসুস্থ, গভীর রাতে আনা হয় এসএসকেএম হাসপাতালে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/05/2021   শেষ আপডেট: 18/05/2021 11:35 a.m.
সুব্রত-মদন-শোভন instagram.com/madanmitraofficial

পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি, যদিও তিনি হাসপাতালে ভর্তি হননি

সকালে গ্রেফতার, সন্ধ্যায় জামিন, ফের রাতে জামিনের উপর স্থগিতাদেশ, সেখানেও বেশিক্ষণ থাকা হল না। মাঝরাতে হঠাৎ অসুস্থ, ফের এসএসকেএম হাসপাতালের উডর্বান ওয়ার্ডে ভর্তি - সব মিলিয়ে গতকাল দিনরাত চমকে পর চমক দেখল গোটা বাংলা।

সোমবার দিনভর নাটকের পর নারদ কান্ডে অভিযুক্ত ৪ বিধায়ক মন্ত্রীর ঠাঁই হয় প্রেসিডেন্সি সংশোধনাগারে। সূত্রে খবর, রাত ১টা নাগাদ নিয়ে যাওয়া হয় নারদ কান্ডে গ্রেফতার হওয়া ফিরহাদ হাকিম, মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়কে। কিন্তু রাত সাড়ে ৩ টা নাগাদ জেলের মধ্যে অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়। তাঁদের তড়িঘড়ি এসএসকেএম হাসপাতালের উডর্বান ওয়ার্ডে ভর্তি করা হয়। বর্তমানে তাঁরা ওয়ার্ডের ১০৩ এবং ১০৬ নম্বর কেবিনে ভর্তি আছেন। সদ্য করোনা জয়ী মদন মিত্রের সামান্য শ্বাসকষ্টের সমস্যার কথা জানা গেছে। তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। এদিকে শোভন চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা ভেঙে পড়েছে। গতকাল তাঁর ছেলে এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় একসঙ্গে তাঁর শারীরিক অবস্থা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছিলেন।

এদিকে ভোর রাতে অসুস্থ বোধ করেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। যদিও তিনি হাসপাতালে ভর্তি হন নি। পুনরায় জেলে ফিরে গেছেন বলে সূত্রে খবর। মঙ্গলবার মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়ের শারীরিক পরীক্ষা হবে। তাঁদের শারীরিক অবস্থার কথা চিন্তা করে বিশেষ মেডিকেল বোর্ড গঠন করার কথা চিন্তা করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।