নিজেই নিজের গাড়ির কাঁচ ভেঙেছেন, আর তারপর সিন ক্রিয়েট করছেন, গাড়ি ভাঙার ভিডিও প্রকাশ করে লকেটকে একহাত তৃণমূলের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/04/2021   শেষ আপডেট: 11/04/2021 4:15 a.m.
-

শনিবার দুপুরে তৃণমূল ভবনে লকেটকে নিশানা করে ওই ঘটনার ভিডিও প্রকাশ করেন ডেরেক ও'ব্রায়েন এবং দোলা সেন

হুগলি সাংসদ তথা চুঁচুড়ার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় বর্তমানে রাজনীতির লাইম লাইটে আছেন তার গাড়ি ভাঙ্গা নিয়ে। তিনি নিজে অভিযোগ করেছেন তৃণমূল নেতৃত্ব তার গাড়ি ভেঙেছে দুষ্কৃতীদের দিয়ে। কিন্তু লকেট এর এই দাবি একেবারে ধুলিস্যাৎ করে দিলেন তৃণমূল নেতৃত্ব। তারা দেখালেন একটি ভিডিও ফুটেজ, যদি পরিষ্কার বোঝা যাচ্ছে লকেট চট্টোপাধ্যায় নিজে গাড়ির ভেতর থেকে নিজের গাড়ি ভেঙেছেন। যদিও এই ভিডিও সত্যতা এখনো পর্যন্ত জানা যায় নি। এই ভিডিওতে দেখা গেল, গাড়ির কাচ সম্পূর্ণরূপে ভেতর থেকে ভাঙ্গা হয়েছে এবং তৃণমূল নেতৃত্বের গাড়ি ভাঙ্গা নিয়ে কোনরকম দোষ নেই।

হুগলী-চুঁচুড়া আসনে ছিল শনিবার ভোট গ্রহণ। সকাল থেকেই পরিস্থিতি ছিল সরগরম। তার মাঝেই লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করলেন ৬৬ নম্বর বুথের সকাল সকাল মহিলারা ছাপ্পা ভোট দিয়েছিলেন। খবর পেয়ে লকেট চট্টোপাধ্যায় তাঁর গাড়ী নিয়ে সেই জায়গায় ছুটে যান। তিনি তৃণমূলের এক কর্মীকে ধরে ফেলেন বলেও তিনি অভিযোগ করেছেন। অন্যদিকে বিজেপি নেতৃত্বের দাবি, তৃণমূল কর্মীকে ধরে ফেলা মাত্রই লকেটকে ঘেরাও করে মারধোর করতে শুরু করে স্থানীয় তৃণমূল কর্মীরা। তার গাড়ি লক্ষ্য করে ইট এবং পাথর ছোড়া হয় বলে অভিযোগ। লকেট অভিযোগ জানিয়েছেন বিজেপি কর্মী সমর্থকদের মারধোর করেছে তৃণমূল।

কিন্তু এই অভিযোগ নস্যাৎ করে দিয়ে দুপুরে তৃণমূল ভবনে সাংবাদিক সম্মেলন করে রাজ্যসভার সাংসদ তথা তৃণমূল দলনেতা ডেরেক ও'ব্রায়েন এবং সাংসদ দোলা সেন একটি ভিডিও প্রকাশ করেন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, তৃণমূল কর্মী এবং কেন্দ্রীয় বাহিনীর ধস্তাধস্তির সময় গাড়ির কাচ ভেঙে গিয়েছিল। কিন্তু গাড়ির কাচ ভিতর থেকে ভাঙ্গা হয়েছে, বাইরে থেকে নয়। লকেট এর বিরুদ্ধে অভিযোগ, 'লকেট চ্যাটার্জি নিজের দলের লোককে দিয়ে এই সমস্ত করাচ্ছেন। তিনি হেরে যাবেন এটা বুঝতে পেরে গেছেন এবং সেই জন্য এই সমস্ত নাটক করে সিন ক্রিয়েট করছেন।' যদিও লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করেছেন, 'অবিলম্বে তদন্ত করা হোক, বোঝা যাবে কোনটা ঠিক আর কোনটা ভুল।'