নির্বাচনের পরেও অঞ্চলে স্যানিটাইজারের বাক্স কাঁধে বামপ্রার্থী শুভম, প্রশংসায় পঞ্চমুখ অনিক রাহুল শ্রীলেখা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/04/2021   শেষ আপডেট: 27/04/2021 6:39 p.m.
অনিক রাহুল শুভম শ্রীলেখা facebook.com/anik.dutta.184, /sreelekha.mitra.7, /rahul.arunodaybanerjee

১০ এপ্রিল সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের সপ্তম দফা নির্বাচন সম্পন্ন হয়েছে ইতিমধ্যেই। বাকি রয়েছে আর এক দফা নির্বাচন। সেই নির্বাচনের জন্য নিজ নিজ কেন্দ্রে প্রার্থীরা এলাকা পরিদর্শন করছেন। কিন্তু ১০ এপ্রিলে হয়ে যাওয়া চতুর্থ দফা নির্বাচনে সোনারপুর দক্ষিণের বাম তরুণ তুর্কি প্রার্থী শুভম বন্দ্যোপাধ্যায় এখনও এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু নির্বাচন শেষে প্রচার কিসের? আসলে ওই বামপন্থী জনসভা প্রচার করতে রাস্তায় নামছেন না। বরং শুভম এর কাঁধে রয়েছে ভারী স্যানিটাইজার ভর্তি মেশিন। সাথে আছে একগুচ্ছ মাস্ক। কারোর দরকার পড়লেই তার হাতে তুলে দিচ্ছেন তিনি। বাম তরুণ তুর্কি এমন জনকল্যাণমূলক কাজের দৃশ্য সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন টলিউড পরিচালক অনীক দত্ত, অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবং অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। তারা ওই বামপন্থীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রসঙ্গত উল্লেখ্য, দক্ষিণ সোনারপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী হিসেবে দাঁড়িয়ে ছিলেন এবং বিজেপি প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন অঞ্জনা বসু।

টলিউড অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় দক্ষিণ সোনারপুরের তিন প্রার্থীর ছবি কোলাজ করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে লিখেছেন, "এরা হলেন সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তিন প্রার্থী। সংযুক্ত মোর্চা সমর্থিত বাম প্রার্থী শুভম বন্দ্যোপাধ্যায় ভোট শেষ হওয়ার পরেও তার কাজ করে যাচ্ছেন। নিজের এলাকা স্যানিটাইজার করে বেড়াচ্ছেন। অন্যদিকে তৃণমূল প্রার্থী এবং বিজেপি প্রার্থী এখন হাওয়া। ওরা বলেছিল মানুষের জন্য কিছু করতে চাই। কিন্তু করছে কি? লাল সেলাম।"

পরিচালক অনীক দত্ত শুভমের ছবি শেয়ার করে বলেছেন, "এই ছবি ভোট শেষ হয়ে যাবার পর। উনি মানুষের সেবা করবেন বলে ঘোষণা করেননি। কিন্তু ঠিক কাজে নেমে পড়েছেন।"

এছাড়াও টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র বাম প্রার্থী শুভমের ভূয়শী প্রশংসা করে বলেছেন, "এই ছেলেকে চেনেন? শুভম ওর নাম। সোনারপুর দক্ষিণের প্রার্থী। দুই তারকা প্রার্থীর মাঝে লড়াই করেছিল। এটা ইলেকশানের ভোটের ছবি। বাকিটা বলতে হবে কি?"