মাদক খাইয়ে চোখ নষ্ট করে, খুন করার অভিযোগ উঠল ভাঙড়ের এক যুবকের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/01/2022   শেষ আপডেট: 10/01/2022 6:35 p.m.

অভিযুক্ত যুবক খোকন বাছারকে গ্রেফতার করা হল আজ

অমানবিক আচরণ দক্ষিণ চব্বিশ পরগনায় (South 24 Parganas)। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীকে মাদক মিশ্রিত খাবার খাইয়ে চোখ নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত সপ্তাহের মঙ্গলবার। তবে অভিযুক্ত যুবক খোকন বাছারকে গ্রেফতার করা হল আজ। জানা যাচ্ছে, গত দু’বছর আগে গড়িয়া-নাকতলা এলাকার একটি বৃদ্ধাশ্রমে কাজ করতেন জয়নগরের বাসিন্দা ওই তরুণী।

সেই সময় ভাঙড়ের মাধবপুর এলাকার বাসিন্দা খোকনের সঙ্গে তাঁর পরিচয় হয়। বিবাহিত হওয়া সত্ত্বেও নিজেকে অবিবাহিত বলে পরিচয় দেয় খোকন। ধীরে ধীরে তাঁদের সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়ে। তবে পরে ওই তরুণী জানতে পারে, খোকন বিবাহিত। এরপরেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চায় ওই তরুণী।

পুলিশ সূত্রে খবর, এই বিচ্ছেদ মেনে নিতে পারেনি খোকন। এরপর ওই তরুণীকে মাদক মেশানো খাবার খাইয়ে তাঁকে সংজ্ঞাহীন করে সোনারপুর স্টেশন থেকে রাতের অন্ধকারে কাশিয়াডাঙ্গা এলাকায় নিয়ে আসেন একটি গাড়িতে করে। এরপর প্রথমে তরুণীর চোখ নষ্ট করে দেয় খোকন। পরে খুন করতে গলাতেও ফাঁস লাগিয়ে দেয়। তরুণী মারা গিয়েছে ভেবে ওখানেই তাঁকে ফেলে পালিয়ে যায় অভিযুক্ত যুবক।

পরেরদিন স্থানীয়দের তৎপরতায় পুলিশি সাহায্যে তরুণীকে উদ্ধার করে ভর্তি করা হয় হাসপাতালে। যোগাযোগ করা হয় পরিবারের সঙ্গে। তরুণীর অবস্থার অবনতি ঘটায় তাঁকে ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন তাঁর পরিবারের সদস্যরা। বর্তমানে চিকিৎসাধীন ওই তরুণী।