ধর্ষণের অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে, গর্ভের ভ্রুণ নষ্ট করতে পেটে লাথি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/06/2022   শেষ আপডেট: 05/06/2022 10:07 a.m.
-

ঘটনা জানাজানি হতেই পলাতক এই তৃণমূল নেতা, যদিও স্ত্রীর দাবি তাঁর স্বামীকে ফাঁসানো হচ্ছে

বাড়িতে স্ত্রী অসুস্থ। সংসারের দেখভালের জন্য আছেন পরিচারিকা। পরিচারিকার স্বামী নেই। স্ত্রীর অসুস্থতার সুযোগ নিয়ে পরিচারিকার ঘরে ঢুকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল এবার এক তৃণমূল নেতার বিরুদ্ধে। এলাকায় সেই নেতার বিরুদ্ধে পোস্টার পড়েছে। যদিও ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই বেপাত্তা সেই তৃণমূল নেতা।

পূর্ব বর্ধমানের কাটোয়ার ঘটনা। এলাকার এক তৃণমূল নেতা দিলীপ দেবনাথের বিরুদ্ধে কাটোয়া থানায় চাঞ্চল্যকর অভিযোগ জমা পড়েছে। এই দিলীপ দেবনাথের বাড়িতে কাজ করতেন এক পরিচারিকা। তাঁর স্বামী নেই, এদিকে দিলীপ দেবনাথের স্ত্রী অসুস্থ। সেই সুযোগকে কাজে লাগিয়ে দিনের পর দিন লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল এবার এই তৃণমূল নেতার বিরুদ্ধে। লাগাতার ধর্ষণের জেরে সেই পরিচারিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। তখন গর্ভের ভ্রুণ নষ্ট করতে বলে তৃণমূল নেতা। পরিচারিকা অস্বীকার করায় তাঁর গর্ভে লাথিও মারে এই তৃণমূল নেতা। গোটা কাটোয়া জুড়ে এই তৃণমূল নেতার বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর পোস্টার পড়েছে।

এদিকে এই তৃণমূল নেতার স্ত্রীর দাবি, তাঁর স্বামীকে জোর করে ফাঁসানো হয়েছে। যদিও থানায় অভিযোগ দায়েরের পর থেকেই এলাকা ছাড়া সেই নেতা। যা নিয়ে তৈরি হয়েছে তীব্র চাপানউতোর। এলাকার তৃণমূল নেতৃত্বের দাবি, দিলীপ দেবনাথ তৃণমূল করতেন কী না জানা নেই। এদিকে নির্যাতিতা সেই পরিচারিকার চাঞ্চল্যকর দাবি, অন্তঃসত্ত্বা হয়ে পড়ার পর তার উপর লাগাতার অত্যাচার চলত। গর্ভের ভ্রুণ নষ্ট করতে বলা হয়। না করলে লোক ভাড়া করে তাঁকে খুন করার হুমকিও নাকি দিয়েছিল সেই তৃণমূল নেতা। গোটা ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।