মমতাকে বাঁকা কথায় বিঁধলেন দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/10/2020   শেষ আপডেট: 03/10/2020 7:14 p.m.
-

আলু আর ধান বিক্রির কাটমানি যায় ঘাস ফুল শিবিরের প্রধান কার্যালয়েঃ প্রকাশ্য সভামঞ্চ থেকে বিদ্রুপের সুরে রাজ্য বিজেপি সভাপতি

সংশোধিত কৃষি আইনের প্রতিবাদে দেশ জুড়ে যখন সাধারণ মানুষ সহ কৃষক মহলের অসন্তোষ ক্রমশ বৃদ্ধি পাচ্ছে, নয়া রাজনৈতিক রণ কৌশল নিয়েছে গেরুয়া শিবির। দেশের বিভিন্ন প্রদেশের সংশোধনী আইনের উপযোগীতা এবং প্রয়োজনীয়তার কথা প্রচারে কোমড় বেঁধে নেমে পড়েছেন তাবড় তাবড় বিজেপি নেতা। পশ্চিমবঙ্গেও ইতিমধ্যে এহেন কর্মসূচী শুরু করেছে বিজেপি। শনিবার পূর্ব মেদিনীপুরের হলদিয়াতে বিজেপির সংশোধনী কৃষি আইন সংক্রান্ত একটি কর্মসূচী অনুষ্ঠিত হয়। সভামঞ্চে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ স্থানীয় বিজেপি নেতৃত্ব।

রাজ্য সরকারের কাজকর্মের চুলচেরা বিচার করে এদিন দিলীপ বাবু বললেন বিজেপি কর্তৃক দেশের বিকাশের জন্য নেওয়া প্রতিটি পদক্ষেপের সাফল্যের পথে অন্যতম বাধা হলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে ধান এবং আলু চাষের পর তা বিক্রি করে খুবই স্বল্প আয় করে চাষীরা অথচ বাজারে সেইসব কৃষিজাত পণ্যই আগুন দামে বিক্রি হয়। তাহলে মাঝের এই বড় অঙ্কের টাকার ফারাক হয় কীভাবে? নিজেই নিজের প্রশ্নের জবাব দিয়ে রাজ্য বিজেপি সভাপতি জানান কাটমানির এই টাকা যায় তৃণমূল কংগ্রেসের সদর দফতর কালীঘাটে।

এখানেই শেষ নয়, বক্তৃতা চলাকালীন সময়ে আকষ্মিক বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন হওয়ার দরুণ মাইক বন্ধ হয়ে যায়। উপস্থিত জনগনের সম্মুখে বেশ রঙ্গ তামাশা করেই দিলীপ ঘোষ জানান মাইকের ব্যবস্থাপনায় নিশ্চয় তৃণমূলের হাত আছে। তাই এমন অপ্রত্যাশিত ঘটনা ঘটলো।