হাড়োয়ায় আইএসএফ তৃণমূল সংঘর্ষ, আহত ১১

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/03/2021   শেষ আপডেট: 29/03/2021 12:23 p.m.
তৃণমূল-আইএসএফ

হাড়োয়ায় আক্রান্ত আইএসএফ কর্মীরা

প্রথম দফা নির্বাচন সবেমাত্র শেষ হয়েছে, এখনও সাত দফা নির্বাচন বাকি, এরই মধ্যে রাজ্যের যত্রতত্র গণ্ডগোলের চিত্র উঠে আসছে। গতকাল রাতে উত্তর ২৪ পরগণার হাড়োয়ায় আক্রান্ত আইএসএফ কর্মীরা। হাড়োয়া থানার বকজুড়ি গ্রাম পঞ্চায়েতের মথুরা গ্রামের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, গতকাল রাত ১১ টা নাগাদ মথুরা গ্রামের বেশ কিছু আইএসএফ কর্মী সমর্থকদের উপর হামলা চালায় একদল দুষ্কৃতী। তাদের হাতে ছিল পাইপ গান, কোদালের বাঁট, দা, বটি ইত্যাদি। আচমকাই কয়েকজন আইএসএফ কর্মীর বাড়িতে চড়াও হয় এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি হামলা চালায়। এই ঘটনায় ১১ জন আইএসএফ কর্মী আহত হয়। এদের মধ্যে বেশ কয়েক জন মহিলা ও শিশু ছিল বলে সূত্রে খবর। আহতদের প্রাথমিক ভাবে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হলে কলকাতার আর জি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

আহত আইএসএফ কর্মী নূর আলম মোল্লা জানিয়েছেন, "আচমকাই ৩০ - ৪০ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী আমাদের উপর হামলা চালায়। বন্দুকের বাঁট, কোদাল, দা নিয়ে কোপাতে থাকে। মহিলা শিশুদেরও বাদ দেয়নি।" তৃণমূল অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছে। স্থানীয় তৃণমূল নেতা হাফিজ আহমেদ বলেছেন, "এখন কোন পারিবারিক ঝামেলা হলেও তৃণমূল কংগ্রেসের উপর দোষ চাপিয়ে দেওয়া হয়। এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোন সম্পর্ক নেই। " ঘটনার পর আইএসএফ কর্মীরা হাড়োয়া থানায় গিয়ে বিক্ষোভ দেখান। সকাল থেকেই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিবেশ থমথমে।