বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, অন্তঃসত্ত্বার পেটে লাথি অভিযুক্তের দাদার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/12/2021   শেষ আপডেট: 20/12/2021 11:10 a.m.

আসানসোলের এই চাঞ্চল্যকর ঘটনায় গ্রেফতার ২

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, যার জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে নাবালিকাটি। উপায়ান্তর না পেয়ে প্রেমিকের বাড়িতে নিজের দাবি নিয়ে উপস্থিত হয়। ছেলের বাড়ির সকলকে গোটা ঘটনাটি খুলে বলে সে। ছেলের বাড়ির লোক তার পাশে থাকা দূরে থাকুক, নাবালিকার কথা শুনে প্রেমিকের দাদা সেই অন্তঃসত্ত্বা নাবালিকার পেটে সজোরে লাথি মারার অভিযোগ উঠেছে। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে সে মৃতসন্তান প্রসব করেছে।

ঘটনাটি আসানসোল (Asansol) এলাকার। সূত্রের খবর, এই এলাকার বছর ঊনিশের এক যুবক রাজীব বাউড়ির সঙ্গে মাস কয়েক আগে সেই নাবালিকার প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপরেই মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সে প্রেমিক রাজীবকে বারবার বিয়ের কথা বললেও রাজীব বিয়ে করতে চায়নি বলে অভিযোগ। বাধ্য হয়ে মেয়েটি রাজীবের বাড়িতে উপস্থিত হয়ে গোটা বিষয়টি খুলে বলে। কিন্তু রাজীবের পরিবারের লোক বিশেষত রাজীবের দাদা বিপুল বাউড়ি মেয়েটির উপর অগ্নিশর্মা হয়ে ওঠেন। রাগে তিনি সেই অন্তঃসত্ত্বা নাবালিকার পেটে সজোরে লাথি মারেন বলে অভিযোগ। এরপর সেই নাবালিকা গুরুতর অসুস্থ হয়ে পড়ে। স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে সে মৃতসন্তানের জন্ম দিয়েছে।

ঘটনার পর সেই নাবালিকা আসানসোল দক্ষিণ থানায় রাজীব এবং তার দাদা বিপুল বাউড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। রাজীবের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে প্রতারণা এবং বিপুলের বিরুদ্ধে অন্তঃসত্ত্বাকে মারধরের অভিযোগে মামলা রুজু হয়েছে। ধৃতদের রবিবার আদালতে তোলা হলে আদালত তিনদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে। যদিও রাজীবের পরিবারের লোকজনদের দাবি, দুজনকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। এই ঘটনায় গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।