রাতের অন্ধকারে শৌচালয়ে যেতেই বিপত্তি, কিশোরীর হাত-মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/04/2022   শেষ আপডেট: 09/04/2022 12:17 p.m.

ঘটনার পর প্রাণে মেরে ফেলার হুঁশিয়ারি, অবশেষে পুলিশে অভিযোগ দায়ের

প্রথমে ধর্ষণের অভিযোগ, তারপর লাগাতার হুমকি। ঘটনা প্রকাশ্যে এলেই প্রাণে মেরে ফেলার হুঁশিয়ারি। প্রাণের ভয়ে পুলিশের কাছে যেতে পারেননি পরিবারের লোকজন। গ্রামের সালিশি সভায় ঘটনাটি মিটিয়ে ফেলার অভিযোগ। কোন রফাসূত্র মেলেনি। প্রাণের ঝুঁকি নিয়ে অবশেষে পরিবারের লোকজন পুলিশের দ্বারস্থ হয়েছেন।

ঘটনাটি দক্ষিণ দিনাজপুরের (Dakshin Dinajpur) গঙ্গারামপুর এলাকার। সূত্রের খবর, ঘটনাটি বেশ কয়েক দিন আগের। পরিবারের দাবি চলতি মাসের ৩ তারিখ তাদের বাড়ির মেয়ে রাত তিনটে নাগাদ উঠে শৌচালয়ে যায়। রোজার কারণে বাড়ির লোকজন জেগে উঠেছেন। কিন্তু ঘরের বাইরের শৌচালয়ে যে বিপদ লুকিয়ে আছে তা কি সে জানত! আচমকাই শৌচালয় থেকে একজন দুষ্কৃতী বেরিয়ে গামছা দিয়ে মুখ বেঁধে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। যদিও সেই কিশোরীর চিৎকারে বাড়ির লোকজন বেরিয়ে আসেন। হাতেনাতে তাকে ধরেও ফেলা হয়। কিন্তু প্রথমে থানায় কোন অভিযোগ দায়ের করতে পারেননি সেই কিশোরীর পরিবারের লোকজন।

সূত্রের খবর, ঘটনার পর থেকেই লাগাতার হুমকি দিচ্ছে সেই ব্যক্তি। থানায় গেলে প্রাণে মেরে ফেলার হুঁশিয়ারিও দেওয়া হয়েছে। গ্রামের সালিশি সভায় বিষয়টি মিটমাট করে নেওয়ার কথা বলা হয়। কিন্তু কোন সমাধান মেলেনি। প্রাণের ঝুঁকি নিয়ে সেই কিশোরীর পরিবারের লোকজন গতকাল রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে সূত্রের খবর। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।