দিদির টাকার প্রয়োজন হলে ঠিক প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন, তোপ দিলীপের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/12/2021   শেষ আপডেট: 24/12/2021 1:33 p.m.
-

আমার সঙ্গে অত রাজনীতি করা উচিত নয় : মুখ্যমন্ত্রী

স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকা ভার্চুয়াল বৈঠকে যোগ দিতে নারাজ মুখ্যমন্ত্রী। এ কথা গতকালই নবান্নের সভাঘর থেকে জানিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্তকে কটাক্ষ করেই তোপ দাগলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তাঁর সাফ জবাব, "এটা নতুন বিষয় নয়। দিদির টাকার প্রয়োজন হলে ঠিক প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন। এটা আর নতুন কী!"

দিলীপ ঘোষের কথায়, "এটা আর নতুন কী! উন্নয়নের জন্য ডাকা হলে মমতা বন্দ্যোপাধ্যায় মোদীর সঙ্গে দেখা করেন না। কিন্তু দিদির টাকার প্রয়োজন হলে ঠিক প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন। সব পাবলিসিটি স্টান্ট।" উল্লেখ্য, স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকে উপস্থিত ছিলেন সকল মুখ্যমন্ত্রীরা। সেই বৈঠকে যোগী আদিত্যনাথকে কথা বলতে দেওয়ার সুযোগ দেওয়া হলেও, মমতা বন্দ্যোপাধ্যায়কে কথা বলতে দেওয়া হয়নি। এই ঘটনার পরেই মুখ্যমন্ত্রীর বক্তব্য, "আমার সঙ্গে অত রাজনীতি করা উচিত নয়।"

এরপরেই গতকাল নবান্নের সভাঘর থেকে মুখ্যমন্ত্রীর স্পষ্ট বার্তা দিয়ে বলেন, ভারত সরকার যা করছে করুক, তাতে আমাদের কোনও আপত্তি নেই। আমরা আমাদের মতো করে করব। আমাদের কমিটির বৈঠক হয়ে গিয়েছে। সব সিদ্ধান্তই নিয়ে নেওয়া হয়েছে। আমার নতুন করে বলার কিছু নেই। কালকে বলতে দিলে আমি বলতাম। কিন্তু আগামীকাল যে বৈঠকটি আছে, সেটা শুধু একজনের উপরে। যেটা নিয়ে আমরা ইতিমধ্যেই আলোচনা সেরে ফেলেছি। সুতরাং আগামীকাল আমি থাকছি না। প্রত্যেকদিন হয় না।"