বিরোধিতা করার জন্য আমাকে খুন করা হতে পারে, কিন্তু বাঁচলে বাঘের বাচ্চার মতোই বাঁচব : মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/04/2021   শেষ আপডেট: 09/04/2021 9:07 p.m.
twitter @BanglarGorboMB

স্বরাষ্ট্রমন্ত্রী দেশের কাজ ছেড়ে হিংসা ছড়ানোর চক্রান্ত করে চলেছেন, কটাক্ষ মুখ্যমন্ত্রীর

শুক্রবার জামালপুরের পর বর্ধমানের মেমারিতে (Memari) সভা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এই সভা থেকেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) একের পর এক আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রের বিরুদ্ধে দু্র্নীতির অভিযোগ তুলে মুখ্যমন্ত্রী বলেন, "বিরোধিতা করছি। আমাকে খুনের পরিকল্পনা করা হতে পারে। স্বরাষ্ট্রমন্ত্রী দেশের কাজ ছেড়ে হিংসা ছড়ানোর চক্রান্ত করে চলেছেন।"

এখানেই শেষ নয়, মুখ্যমন্ত্রীর আরও অভিযোগ, "হোম মিনিস্টার দেশের কাজ না করে কোথায় কীভাবে কার উপর হামলা করা যায়, কীভাবে পুলিশকে দিয়ে মানুষকে ভয় দেখানো যায়। সেসব চক্রান্ত করে বেড়াচ্ছেন। কিন্তু? আমি মোদিকে (Narendra Modi) বলব, স্বরাষ্ট্রমন্ত্রী দাঙ্গা লাগাচ্ছেন, ওকে কন্ট্রোল করুন।”

এরপরেই গ্যাসের দাম ও জ্বালানির মূল্য বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, "অমিত শাহ কোথা থেকে এত টাকা পাচ্ছেন? কেন এভাবে টাকা দিয়ে সকলকে কিনে নেওয়ার চেষ্টা করছেন? আমি এসব বলছি বলে আমাকে খুনের চক্রান্ত করতে পারে। কিন্তু আমি কিছুতে ভয় পাই না। যতদিন বাঁচব, বলবই। বাঁচলে বাঘের বাচ্চার মতোই বাঁচব।”

এদিকে মুসলিম ভোটারদের নিয়ে তৃণমূলনেত্রীর মন্তব্যের জেরে বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়কে নোটিশ দিয়েছিল কমিশন। তবে এবার ফের তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়কে নোটিশ পাঠাল নির্বাচন কমিশন। নির্বাচনী বিধি ভঙ্গের জন্য শুক্রবার রাজ্যের মুখ্যমন্ত্রীকে দ্বিতীয়বার নোটিশ পাঠাল কমিশন। তবে এ প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর বক্তব্য, "একটা কেন ১০টা নোটিশ পাঠাতে পারেন আমাকে।"