হাঁসখালি কাণ্ডে গ্রেফতার আরও ৩, তিন যুবকের বয়স ২০ থেকে ২২ বছরের মধ্যে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/04/2022   শেষ আপডেট: 24/04/2022 5:33 p.m.
গ্রেফতার ~প্রতীকী ছবি

হাঁসখালির ঘটনায় এ নিয়ে মোট ছ’জন গ্রেফতার হল

হাঁসখালি (Hanskhali Rape Case) কাণ্ডে গ্রেফতার আরও তিন। সূত্রের খবর, নির্যাতিতাকে দাহের সময় এই তিন জন ঘটনস্থলে উপস্থিত ছিলেন। এদের কীর্তি এখানেই শেষ নয়। ধর্ষণের পর নির্যাতিতাকে নিয়ে যাতে হাসপাতালে না যাওয়া হয়, সে জন্য পরিবারকে ভয় দেখানোর এবং খুনের হুমকি দেওয়ার অভিযোগও উঠেছে এদের বিরুদ্ধে।

সিবিআই সূত্রের খবর, এই তিনজন অভিযুক্ত তৃণমূল নেতার ছেলে ব্রজগোপাল গয়ালির কাছের বন্ধু। নির্যাতিতার পরিবারকে হুমকি, জোর করে দেহ পোড়ানো এবং তথ্যপ্রমাণ লোপাট করার অভিযোগে অভিযুক্ত এই তিন জনের বিরুদ্ধে ইতিমধ্যেই সিবিআই দায়ের করেছে তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগে মামলা। সূত্রে খবর, এই তিন যুবকের বয়স ২০ থেকে ২২ বছরের মধ্যে।

উল্লেখ্য, হাঁসখালির ঘটনায় এ নিয়ে মোট ছ’জন গ্রেফতার হল। তার মধ্যে সিবিআই গ্রেফতার করেছে চার জনকে। প্রসঙ্গত, ইতিমধ্যেই হাঁসখালি কাণ্ডে নির্যাতিতার পরিবার ও সাক্ষীদের নিরাপত্তা সুনিশ্চিত করতে রাজ্যকে নির্দেশ দিয়েছে উচ্চ আদালত (Kolkata High Court)। এমনকি হাঁসখালি কাণ্ডে নির্যাতিতার পরিবারের সদস্যদের কাউন্সেলিংয়ের ব্যবস্থা করার দায়িত্বও রাজ্য সরকারের। তাঁরা যাতে মানসিকভাবে সুস্থ থাকেন সেদিকেও নজর রাখতে হবে শুধুমাত্র রাজ্যকে।