"I love you, The End", নিজের হাতে সুইসাইড নোট লিখে আত্মঘাতী কালনার যুবক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/05/2022   শেষ আপডেট: 19/05/2022 6:02 p.m.
~pixabay

কালনারই একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই যুবকের

সুইসাইড নোট নয়, হাতেই পেন দিয়ে লাভ সাইন এঁকে I love you, The End লেখা! আর এই অবস্থায় ঘর থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল কালনায়। ইতিহাস অনার্সের প্রথম বর্ষের ছাত্র সৌরভ মন্ডল। আর পাঁচটা দিনের মতো রাতের খাওয়াদাওয়া সেরে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরদিন সকালে ডাকাডাকির পর দরজা না খুললে ধাক্কা মেরে ভেঙে ফেলা দরজার ওপারে উদ্ধার হয় সৌরভের প্রাণহীন নিথর দেহ। বিছানায় রাখা হাতঘড়িটাও কাটায় কাটায় ১২ টায় বন্ধ করে দিয়েছিল সে।

কোনো মহিলা ঘটিত সম্পর্কের জেরেই যে এই আত্মহত্যা তা প্রাথমিকভাবে অনুমান ছিল পুলিশের। পরে মৃত যুবকের বোন জানিয়েছেন, কালনারই একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল দাদার। সম্প্রতি ফোন করা কমিয়ে দিয়েছিল ওই মেয়েটি। তবে কেন এই চরম সিদ্ধান্ত নিল দাদা, সেই বিষয়ে কোনো ধারণাই করতে পারছে না সে।

বোন আরও জানায়, তাদের বাবা কর্মসূত্রে দেরাদুনে থাকে। মা কলকাতায় পরিচারিকার কাজ করেন। সৌরভ নিজেও একটি ওষুধের দোকানে কাজ করত। বুধবার সন্ধ্যায় কম্পিউটার ক্লাস করে ফেরার পথে নিজে হাতে করে চপ নিয়ে আসে সে। ভাইবোনে খাওয়াদাওয়া করে রাতে দরজা সেই যে আটকালো আর খুললনা... স্বভাবতই সৌরভের এহেন মৃত্যুতে শোকস্তব্ধ গোটা এলাকা।