গুড্ডুজি, আমরা আমাদের রোমিওদের পছন্দ করি, যোগীকে টুইটারে ঠুকলেন মহুয়া

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/04/2021   শেষ আপডেট: 09/04/2021 10:35 p.m.
মহুয়া ও যোগী আদিত্যনাথ

যোগী আদিত্যনাথ বলেছিলেন, এই রাজ্যে বিজেপি এলে আগে অ্যান্টি রোমিও স্কোয়াড তৈরি হবে, এবং মহিলারা 'সুরক্ষিত' থাকবেন

যোগী আদিত্যনাথ এর অ্যান্টি রোমিও স্কোয়াড তৈরি করা নিয়ে এবারে আদিত্যনাথ এর প্রতি ভালোবাসার বার্তা দিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। মহুয়া একটি টুইটে লিখলেন, "গুড্ডু জি, আমরা মন থেকে মানুষকে ভালবাসি। আমরা আমাদের গান, কবিতা, মিষ্টি এবং হ্যাঁ আমাদের রোমিওদের পছন্দ করি।" তবে যোগী আদিত্যনাথকে গুড্ডু বলে সম্বোধন করায় অনেক নেটিজেনের চক্ষুশূল হয়ে উঠেছেন মহুয়া মৈত্র। যোগী আদিত্যনাথ এর মন্তব্যের তীব্র প্রতিবাদ করে মহুয়া সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল টুইটারে এই মন্তব্য করলেন।

হুগলির চাপদানিতে নির্বাচনী প্রচারে এসে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বললেন, "এরাজ্যে বিজেপি ক্ষমতায় এলে আগেই অ্যান্টি রোমিও স্কোয়াড তৈরি করা হবে। মেয়েদের স্কুলের আশে পাশে ঘুরে বেড়ানো রোমিওদের শায়েস্তা করতে এই বাহিনী থাকবে।" তিনি প্রশ্ন তুলেছেন, "কেনো বাংলা মহিলাদের জন্য সুরক্ষিত না? বাংলায় বিজেপি ক্ষমতায় এলে মহিলাদের যাতায়াত এবং পড়াশোনা হবে বিনামূল্যে।"

যদিও এই ধরনের একটি অ্যান্টি রোমিও স্কোয়াড কিন্তু কাজ করে উত্তরপ্রদেশেও। সেখানে যোগী এই বাহিনী গঠন করে বলেছিলেন, সেখানে মহিলারা সুরক্ষিত থাকবেন। কিন্তু হলো তার ঠিক বিপরীত। উত্তরপ্রদেশে বাড়তে থাকা মহিলাদের ওপরে অত্যাচার নিয়ে একের পর এক কটাক্ষের সম্মুখীন হচ্ছে যোগী সরকার। তার মধ্যেই প্রশ্ন উঠছে বাংলায় অ্যান্টি রোমিও স্কোয়াডে আদৌ কি কোনো কাজ হবে নাকি শুধুই নির্বাচনী প্রতিশ্রুতি?