"আমাকে দায়িত্ব দিন, আমি মদন মিত্র, নিরাশ হতে দেব না", মুখ্যমন্ত্রীকে বার্তা মদনের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/06/2021   শেষ আপডেট: 05/06/2021 1:29 p.m.
-facebook

এদিন মুখ্যমন্ত্রীর কাছে কামারহাটি পুরসভার প্রশাসকের দায়িত্ব চাইলেন মদন মিত্র

আজ দুপুর ২টোয় রাজ্যের নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee, CM)। আর তার ঠিক কয়েক ঘণ্টা আগেই ফেসবুক লাইভে (Facebook Live) দলনেত্রীর কাছে বিশেষ অনুরোধ মদন মিত্র (Madan Mitra)। সঙ্গে তাঁর বার্তা, "আমি মদন মিত্র বলছি। নিরাশ হতে হবে না।" এদিন মুখ্যমন্ত্রীর কাছে কামারহাটি পুরসভার প্রশাসকের দায়িত্ব চাইলেন মদন মিত্র। সেই সঙ্গে তাঁর কটাক্ষ, এতদিন পৌরসভা ওই এলাকায় কোনও কাজ করেনি। নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমাতেই ফেসবুক লাইভ করে সোজাসাপটা বলে দেন, “মদন মিত্রকে দায়িত্ব দিয়ে দেখুন। তিন মাসে সব বদলে দেব।”

উল্লেখ্য, আজ নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে ভার্চুয়াল বৈঠক করবেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বৈঠকে একাধিক সাংগঠনিক পদে বড় রদবদল হতে পারে। নতুন কোনও তরুণ নেতাদেরও বিশেষ দায়িত্ব দেওয়া হতে পারে। এমনকী "এক ব্যক্তি এক পদ" নিয়েও এই বৈঠকে সিদ্ধান্ত হবে। এবং ঘোষণা হতে পারে দলবদলুদের নিয়েও, কাজেই এই বৈঠক বেশ তাৎপর্যপূর্ণ।

আর তার আগেই মদন মিত্রের এই অনুরোধ, দলকে বেশ ভাবাচ্ছে। কারণ, একুশের বিধানসভায় কামারহাটির আসন জিততে মদন মিত্রের ওপরেই ভরসা রাখতে চেয়েছিল তৃণমূল। আর সেই ভরসাতেই আরও একবার কামারহাটির বিধায়ক পদে শপথ নেন মদন মিত্র। কাজেই, তাঁর নয়া অনুরোধকে বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে। এদিন লাইভে মদনবাবু বলেন, "বিটি রোডের অবস্থা অত্যন্ত খারাপ। দীর্ঘদিন রাস্তার সারাই হয় না। পৌরসভা কোনও কাজ করেনি। সৌগত রায়কেও জিজ্ঞেস করতে পারেন। দিদি, আপনি আমাকে দায়িত্ব দিন। কামারহাটি পুরসভার প্রশাসক হয়ে তিন মাসের মধ্যে ছবিটা বদলে দেব। দরকার হলে বিধায়ক পদ থেকেও ইস্তফা দিতে রাজি। কিন্তু আমার উপর একটু ভরসা রেখে দেখুন না। আমি মদন মিত্র বলছি। নিরাশ হতে হবে না।"