জল ধরা নিয়ে বচসা, মাথায় শাবল দিয়ে আঘাত করে তরুণীকে খুন যুবকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/01/2022   শেষ আপডেট: 01/01/2022 5:22 p.m.
খুন

ঘটনার পর থেকেই ফেরার অভিযুক্ত

রাস্তার ধারের কলে জল ধরা নিয়ে বচসা। যার জেরে শেষমেশ খুন (murder) হতে হল এক তরুণীকে। শনিবার ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার (Bankura) কোতুলপুর থানার পুনিয়াজোল গ্রামে। পলাতক অভিযুক্ত। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, এদিন সকালে রাস্তার ধারের কল থেকে জল নিচ্ছিলেন স্থানীয় বাসিন্দা লক্ষ্মী পাল। সেসময়ই ঘটনাস্থলে এসে পৌঁছায় এলাকারই যুবক কুশ বাগ। কে আগে জল নেবে, তা নিয়ে দুজনের মধ্যে শুরু হয় বচসা। কিছুক্ষণ বচসা চলার পর কুশ তার নিজের বাড়িতে চলে যায়। এরপরেই বাড়ি থেকে শাবল নিয়ে এসে তা দিয়ে লক্ষ্মীর মাথায় এবং ঘাড়ে সজোরে আঘাত করে যুবক। গুরুতর আহত অবস্থায় তরুণীকে নিয়ে স্থানীয় গ্রামীণ হাসপাতালে যান স্থানীয়রা। যদিও হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি লক্ষ্মীর। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর থেকেই ফেরার অভিযুক্ত কুশ বাগ। ঘটনার পরিপ্রেক্ষিতে মৃতার এক আত্মীয় বলেছেন, কেবলমাত্র জল ধরাকে কেন্দ্র করে খুনের মতো ঘটনা অভাবনীয়। তিনি আরও অভিযোগ করে বলেন, অভিযুক্ত যুবককে পালিয়ে যেতে সাহায্য করেছে তার পরিবার। কুশ বাগ এবং তার পরিবারের সদস্যদের কঠোর শাস্তিরও দাবী করেছেন তিনি।

ইতিমধ্যে ঘটনার তদন্ত (investigation) শুরু করেছে পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছেন তাঁরা। ইতিমধ্যে আটক করা হয়েছে অভিযুক্তের মা-বাবা’কে। তাঁদের জিজ্ঞাসাবাদ করে কুশের অবস্থান সম্বন্ধে জানার চেষ্টা করছে পুলিশ।