ফের রাজ্যে নৃশংসতার ছবি, রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ শান্তিনিকেতনে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/04/2022   শেষ আপডেট: 15/04/2022 1:39 p.m.

শুক্রবার সকালে নির্যাতিতাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে শান্তিনিকেতন থানার পুলিশ

ফের রাজ্যে নৃশংসতার ছবি। মালদা, মাটিয়া, হাঁসখালি, রায়গঞ্জ, মেদিনীপুরের পর এবার রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল বীরভূমের শান্তিনিকেতনে। গুরুতর আহত অবস্থায় নির্যাতিতাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দায়ের হয়েছে অভিযোগ। তিন অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে বলে খবর মিলেছে। জানা যাচ্ছে, গতকাল রাতে মায়ের সঙ্গে চড়কের মেলা দেখতে গিয়েছিল এক আদিবাসী নাবালিকা। সে সময় মেলায় এক বন্ধুর সঙ্গে দেখা হতে, গল্প করতে থাকে ওই নাবালিকা। অভিযোগ, ওই সময় কয়েকজন যুবক অপর বন্ধুকে মারধর করে ওই নাবালিকাকে তুলে নিয়ে যায়। এরপরেই চলে নৃশংস অত্যাচার।

অন্য দিকে, ওই নাবালিকার বন্ধু স্থানীয়দের খবর দিলে মেয়েটিকে উদ্ধার করে এলাকার কয়েক জন। শুক্রবার সকালে নির্যাতিতাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে শান্তিনিকেতন থানার পুলিশ। ঘটনা ছড়িয়ে পড়তেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। ঘটনাস্থলে যান বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী। খবর, ইতিমধ্যেই এই ঘটনায় তিনজনকে চিহ্নিত করা হয়েছে।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পুলিশ জানান, "আমরা একটা অভিযোগ পেয়েছি। তদন্ত হচ্ছে। মেলা থেকে ফেরার পথে তিন চার জন ছেলে ওই নাবালিকার উপর অত্যাচার চালিয়েছে বলে অভিযোগ। মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। আমরা তদন্ত করছি।"