ময়নাগুড়িতে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ৩, গুরুতর জখম আরও ২১

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/03/2021   শেষ আপডেট: 19/03/2021 12:20 p.m.

কনেযাত্রীর গাড়ির সাথে একটি আলুবোঝাই ট্রলির সংঘর্ষে উল্টে যায় যাত্রীবোঝাই গাড়িটি

ফের উত্তরবঙ্গে মর্মান্তিক পথ দুর্ঘটনা। ভোটের আবহে এমনিতেই উত্তপ্ত জলপাইগুড়ি, এবার ভয়াবহ পথ দুর্ঘটনায় চাঞ্চল্য চরমে। গতরাতে ময়নাগুড়ির শিঙ্গিমারী এলাকার শিবমন্দিরের কাছে একটি কনেযাত্রী গাড়ির সাথে আলুবোঝাই ট্রলির সংঘর্ষে উল্টে যায় যাত্রীবোঝাই গাড়িটি। এখনো পর্যন্ত এই ভয়াল দুর্ঘটনায় তিন জন যাত্রী প্রাণ হারিয়েছেন। ব্যপকভাবে জখম হয়েছেন আরো জনা বিশেক।

ঠিক কি হয়েছিল গতরাতে? স্থানীয় সূত্রে জানা গেছে, ময়নাগুড়ির উত্তর মৌয়ামারী কাঠালবাড়ি এলাকা থেকে বিয়াল্লিশ জন একটি বাসে করে ক্রান্তিতে অনুষ্ঠিত একটি বৌভাতের অনুষ্ঠানে যান। সেখান থেকে ফেরার পথে রাত দশটা নাগাদ ময়নাগুড়ির শিঙ্গিমারী এলাকায় একটি আলু বোঝাই ট্রলিকে ধাক্কা মারে কনেযাত্রীর বাসটি। জোরালো সংঘর্ষে বাস উল্টে গিয়েই গুরুতর বিপদ ঘটে।

অবিলম্বে ঘটনাস্থলে আসেন ময়নাগুড়ি থানার পুলিশ ও দমকল এবং আহতদের উদ্ধার করে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে আহতদের দেখতে আসেন ময়নাগুড়ি তৃণমূল প্রার্থী মনোজ রায় এবং আহতদের উন্নত চিকিৎসার জন্য জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাবার নির্দেশ দেন। সূত্রের খবর, কমবেশি বাসের সমস্ত যাত্রীই জখম হয়েছেন। অল্প চোট পাওয়া যাত্রীদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। ময়নাগুড়ি ও জলপাইগুড়ি হাসপাতাল মিলিয়ে মোট ২১ জন এখনো চিকিৎসাধীন। জলপাইগুড়ি পুলিশ সুপার প্রদীপ কুমার যাদবের নির্দেশে এই দুর্ঘটনার তদন্ত শুরু হয়েছে।