অস্ত্রাঘাতে আহত প্রাক্তন তৃণমূল কংগ্রেসের কাউন্সিলরের মেয়ে, নরেন্দ্রপুরের ঘটনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/03/2021   শেষ আপডেট: 28/03/2021 1:49 p.m.
তৃণমূল-বিজেপি

পতাকা টাঙানোকে কেন্দ্র করে রাজপুর - সোনারপুর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে তৃণমূল বিজেপি বচসা

দলীয় পতাকা টাঙানোকে কেন্দ্র করে তৃণমূল বিজেপির হাতাহাতিতে পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। ঘটনাটি ঘটেছে রাজপুর - সোনারপুর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে। এই ঘটনায় স্থানীয় প্রাক্তন তৃণমূল কাউন্সিলর রঞ্জিত মণ্ডলের কন্যা শ্রেয়সী মণ্ডল আহত হয়েছে বলে খবর। তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর রঞ্জিত মণ্ডলের বাড়ির সামনে দুই দলের দলীয় পতাকা টাঙাচ্ছিল কর্মী সমর্থকেরা। এমন সময় পতাকা টাঙানোকে কেন্দ্র করে উভয় দলের মতে বচসা শুরু হয়। এই বচসা হাতাহাতির পর্যায়ে গড়ায়। এমন অবস্থায় প্রাক্তন কাউন্সিলর রঞ্জিত মণ্ডলের কন্যা শ্রেয়সী বাড়ি থেকে নিচে নেমে আসেন দুই পক্ষের কর্মী সমর্থকদের সামাল দিতে। এমন অবস্থায় আচমকা শ্রেয়সীর মাথায় সজোরে আঘাত করা হয় বলে অভিযোগ। তৎক্ষণাৎ শ্রেয়সী মাটিতে লুটিয়ে পড়ে।

এই ঘটনার পর তৃণমূলের কর্মী সমর্থকরা নরেন্দ্রপুর থানার সামনে বিক্ষোভ দেখান। পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। তীব্র যানজট দেখা যায়। নরেন্দ্রপুর থানার পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতী চিহ্নিত করে একজনকে গ্রেফতার করেছে বলে বিশেষ সূত্রের খবর। এই ঘটনার পর এলাকায় তীব্র চাঞ্চল্য দেখা যায়।