পরকীয়ার জের! ভাঙরে ‘প্রাক্তন’ স্ত্রী'র প্রেমিককে কোপাল স্বামী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/03/2022   শেষ আপডেট: 03/03/2022 11:58 a.m.

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন প্রেমিক, পলাতক স্বামী

স্ত্রী'র সাথে অন্য ব্যক্তির গড়ে উঠেছিল ‘ঘনিষ্ঠতা’ (extra marital affair)। সেই আক্রোশ মেটাতেই প্রেমিককে ধারালো অস্ত্র দিয়ে কোপাল স্বামী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙরের মাধবপুর এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন প্রেমিক। পলাতক স্বামী। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

সূত্রের খবর আততায়ী নাম খোকন মোল্লা। সে ভাঙরের মাধবপুর এলাকার বাসিন্দা। বছরখানেক আগে খোকনের স্ত্রী'র সঙ্গে ‘বিশেষ সম্পর্ক’ গড়ে ওঠে এলাকারই অটোচালক যুবক নজরুল গাজীর। ঘটনাটি জানতে পারে খোকন মোল্লা। এরপর স্ত্রীর প্রেমিক নজরুল গাজীর সঙ্গে তার বচসা বাঁধে। বচসা গড়ায় সালিশি সভা পর্যন্ত। যদিও বিয়ে টেকেনি খোকনের। স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে বাপের বাড়ি চলে যান।

জানা গিয়েছে, এর পরেই নজরুলের উপর ক্ষোভ বাড়তে থাকে খোকনের। সুযোগের অপেক্ষায় ছিল সে। এদিকে মাধবপুর বাজারে একটি গ্যারেজে বসে অটো সার্ভিস করাচ্ছিল নজরুল। সে সময় সাইকেলে করে বাজারে যাচ্ছিল খোকনও। তার ব্যাগে ছিলো ধারালো অস্ত্র। রাস্তায় নজরুলকে দেখতে পেয়ে খোকন চড়াও হয় নজরুলের উপর। ধারালো অস্ত্র দিয়ে নজরুলের মাথায় কোপ মারে সে। ঘটনাস্থলে লুটিয়ে পড়ে নজরুল।

স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় নজরুলকে উদ্ধার করে প্রথমে নলমুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় তাকে নিয়ে আসা হয় কলকাতায়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনার পর থেকেই পলাতক খোকন মোল্লা। খোকনের খোঁজে তল্লাশি শুরু করেছে ভাঙড় থানার পুলিশ।