কেউ হেঁটে হুমকি দিতে এলে হেঁটে ফিরতে যেন না পারে, বির্তকিত মন্তব্য দিলীপ ঘোষের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/03/2021   শেষ আপডেট: 26/03/2021 5:23 p.m.
twitter @DilipGhoshBJP

এদিন পুলিশের বিরুদ্ধে গুন্ডামির অভিযোগ তুললেন দিলীপ ঘোষ

ভোটের (Bengal Election 2021) মুখে ফের বিতর্কে গেরুয়া শিবির। আগামিকাল অর্থাৎ শনিবার বিধানসভা নির্বাচনের প্রথম দফায় পশ্চিম মেদিনীপুরের বেশ কয়েকটি আসনে নির্বাচন (West Bengal Assembly Elections 2021)। কাজেই শেষ মুহূর্তের প্রচারের জন্য গতকাল ওই জেলাতেই ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। রাতে ছিলেন খড়গপুরে, এরপরেই আজ সকালে খড়গপুরে ‘চায়ে পে চর্চা’য় যোগ দেন দিলীপ ঘোষ।

আর সেখানেই শাসকদল এবং রাজ্যের প্রশাসনিক ব্যবস্থাকে কেন্দ্র করে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। খড়গপুর থেকে সাংসদ বললেন, “কেউ হেঁটে হুমকি দিতে এলে হেঁটে ফিরতে যেন না পারে।” এরপরেই বির্তকের মুখে গেরুয়া শিবির। বিরোধীদলগুলি ফের "দাঙ্গাবাজ" বলেই কটাক্ষ করেছে গেরুয়া শিবিরকে।

এদিন পুলিশের বিরুদ্ধে গুন্ডামির অভিযোগ তুলে দিলীপ বলেন, “ভোটের সময়ও পুলিশ নিয়মিত আমাদের কর্মীদের হুমকি দিচ্ছে। অকারণে গ্রেপ্তার করা হচ্ছে। হেনস্তা করা হচ্ছে যাতে তারা ভোট দিতে না পারে। এখনও বিভিন্ন এলাকা থেকে ভয় দেখিয়ে পয়সা নিচ্ছে পুলিশ। আর তাদের সহযোগিতায় এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে গুন্ডারা। কেউ দুটো-চারটে চকলেট বোমা দেখিয়ে ভয় দেখানোর চেষ্টা করলে, একদম পাত্তা দেবেন না। ওরা হেঁটে এলে যেন হেঁটে ফিরতে না পারে, সেদিকে খেয়াল রাখবেন। বুঝিয়ে দেবেন উত্তর দিতে আমরাও জানি।”

প্রসঙ্গত, দিন দুয়েক আগে বারমুডা পরে মুখ্যমন্ত্রীকে ভাঙা পা দেখানোর পরামর্শ দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন দিলীপ ঘোষ। এমনকি গতকালও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘ব্ল্যাকমেল’ করা নিয়ে ফিরহাদ হাকিমের মন্তব্যে পালটা কটাক্ষ ছুড়ে দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বলেছিলেন, "বড় বড় নেতারা চলে গিয়েছেন। এখন রয়ে গিয়েছেন মাঝারি মাপের নেতারা। তাঁরাই ব্ল্যাকমেল করছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।"