"ক্ষেত থেকে আখ ভেঙে খাওয়ার আনন্দই আলাদা" শৈশবে ফিরে গেলেন দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/03/2022   শেষ আপডেট: 27/03/2022 11:08 a.m.
https://www.facebook.com/dilipghoshbjp/

ভক্তদের নিয়ে মাঠে নেমে নিজের হাতে ভাঙলেন আখ, দেখুন ভিডিও

যেন শৈশবে ফিরে গেলেন! নিজের হাতে ক্ষেত থেকে আখ ভেঙে খেলেন। একটা নয় - পরপর দু'টি আখ ভাঙলেন। পাশ থেকে ভক্তদের সোচ্চার স্লোগান 'জয় শ্রী রাম'! রবিবাসরীয় সকালে নিজের হাতে ক্ষেত আখ ভাঙলেন বিজেপির (BJP) সর্ব-ভারতীয় সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। নিজের ফেসবুক ওয়ালে লিখেছেন, "ক্ষেত থেকে আখ ভেঙে খাওয়ার আনন্দই আলাদা। বহুবছর পর উত্তরপ্রদেশের বুরানপুরের কাছে এরকম ক্ষেত থেকে আখ ভেঙে খেলাম।"

রামপুরহাটের (Rampurhat) বগটুই (Bogtui) গ্রামের ঘটনার পর থেকেই রাজ্যের শাসকদলের বিরুদ্ধে রীতিমতো সরব রাজ্য বিজেপি। বিভিন্ন প্রতিবাদ কর্মসূচির পাশাপাশি একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ করে চলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ( Suvendu Adhikari)। আর তখন দিলীপ ঘোষ পবিত্র সরযূ নদীর স্বচ্ছ জলে পুণ্য স্নান করে অযোধ্যা দর্শন করছেন। নিজের ফেসবুক ওয়ালে বলেছেন, "পবিত্র সরয়ূ নদীর স্বচ্ছ জলে পুণ্য স্নান করে অযোধ্যা দর্শন প্রারম্ভ করলাম .."

https://www.facebook.com/dilipghoshbjp/

বিজেপি নেতা দিলীপ ঘোষ বরাবরই স্পষ্ট বক্তা। সোজা কথাকে সহজ ভাবেই বলতে ভালোবাসেন। মাঠে নেমে রাজনীতির কাজ করতে অভ্যস্ত তিনি। দিলীপ ঘোষের বক্তব্যের ভাষা এবং প্রয়োগভঙ্গি নিয়ে দলের অন্দরে মতপার্থক্যের কথা অজানা নয়। তারপরও তিনি বারবার নিজের বক্তব্য পেশে পিছপা হননি। এদিন ফেসবুকে এমন ভিডিও পোস্টের পরেই দিলীপ অনুরাগীদের কমেন্টের বন্যা। একাংশ বলছেন, "দাদা, শৈশব মনে করিয়ে দিলেন তো!" আবার একদল অনুরাগীর সতর্ক বার্তা, "দাদা, বেশি জঙ্গলের দিকে যাবেন না। গরমের দিনে কোন বিষাক্ত জিনিস থাকতে পারেন।" আবার একদলের মজার মন্তব্য, "জমির মালিককে না জানিয়ে আখ খাওয়া উচিত নয়।" সবমিলিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে যথেষ্ট সরগরম।

এর আগে নিজের হাতে মাছ ধরার ভিডিও পোস্ট করেছিলেন কিংবা গাছ থেকে ফল পেড়ে খাওয়ার। এবার নিজের হাতে ক্ষেতে গিয়ে আখ ভাঙলেন। আর নিজের ফেসবুক ওয়ালে দিলেন সেই মজার ভিডিও!