গ্রুপ ত্যাগ করে নজর কাড়ার দরকার নেই, হিরণকে তোপ দিলীপ ও সুকান্তের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/01/2022   শেষ আপডেট: 06/01/2022 1:46 p.m.
হিরণ চ্যাটার্জি twitter@hiran_chatterji

জনগণ আমাকে জিতিয়েছে, তাই জনগণের সঙ্গে থাকতে হবে, এটাই নিয়ম : দিলীপ ঘোষ

গতকাল বিজেপির বিজেপি বিধায়কদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন খড়্গপুরের বিজেপির বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। গ্রুপ ত্যাগ করে ক্ষোভ উগড়ে তিনি বলেছিলেন, "বঙ্গ বিজেপির সঙ্গে সম্পর্ক নেই, তাই হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লাম।" এরপর এ বিষয়ে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) জিজ্ঞেস করা হলে তিনি বলেন, "বিষয়টা জেলা সাংগঠনিক নেতৃত্ব দেখবেন, আমি জানিনা। এমন অনেক বিধায়কের গ্রুপ রয়েছে যেগুলোর খোঁজ আমিও রাখি না। আমার কাছে এমন বিজেপি বিধায়কের দশটা গ্রুপ রয়েছে, যেগুলো আমি নিজেও ভালো করে দেখি না। ফলে কে কোথায় ছাড়ছে, থাকছে সেগুলো আমার জানা নেই।"

এরপর ফের আরও একবার হিরণের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিলেন দিলীপ ঘোষ। হিরণের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ নিয়ে তিনি এদিন বলেন, "আমি এইসব গ্রুপে বিশ্বাস করি না। গ্রুপ যাঁরা বানিয়েছেন। তাঁরাই দেখবেন। এই ব্যাপারে বিরোধী নেতা আছেন। তিনি জানবেন। বিষয়টি সংগঠনের দায়িত্বপ্রাপ্ত লোকেরা দেখবেন। জনগণ আমাকে জিতিয়েছে। তাই জনগণের সঙ্গে থাকতে হবে। পার্টির সঙ্গেও থাকতে হবে। এটাই নিয়ম।"

প্রসঙ্গত, বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ও তার অনুগামীদের সঙ্গে হিরণ চট্টোপাধ্যায়ের দূরত্ব তৈরি হওয়ার জল্পনা হয়েছিল কয়েক মাস ধরেই। তবে হিরণের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার পর বিষয়টি আরও স্বচ্ছ হয়ে যায়।

শুধু দিলীপ ঘোষ নন। এদিন হিরণের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করার প্রসঙ্গে মুখে খুলেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তিনি বলেন, "আমি বলতে পারব না এই বিষয়ে। কারণ, কোনও সাংসদ-বিধায়ক এই ধরনের কোনও অভিযোগ বা প্রতিবাদ করেননি। কারও যদি কোনও ক্ষোভ তৈরি হয়, তা দলের অন্দরেই মিটিয়ে নেওয়া হবে। তার জন্য গ্রুপ ত্যাগ করে আলাদা করে নজর কাড়ার দরকার নেই।"