অর্ধনগ্ন অবস্থায় খোলা মাঠ থেকে উদ্ধার গৃহবধূর মৃতদেহ, তীব্র চাঞ্চল্য উজান এলাকায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/04/2022   শেষ আপডেট: 20/04/2022 3:56 p.m.

গৃহবধূর এমন মর্মান্তিক পরিণতি দেখে এলাকার মহিলাদের সুরক্ষা নিয়েও প্রশ্ন উঠছে

রাজ্যে একের পর এক ঘটে চলেছে ধর্ষণের ঘটনা। মালদহ, হাঁসখালি, কাকদ্বীপ, বোলপুরের পর এবার পশ্চিম মেদিনীপুর। পিংলা থানা অন্তর্গত জামনা দুই অঞ্চলের উজান এলাকার একটি মাঠ থেকে এক মৃত অর্ধনগ্ন গৃহবধূকে উদ্ধার করা হয়। পোশাক দেখে মনে করা হচ্ছে মহিলাকে ধর্ষণ করে তারপর খুন করা হয়েছে। মৃতার বয়স আনুমানিক ৩৫।

স্থানীয় সূত্রে খবর, বুধবার সকালে উজান মাঠের পাশ দিয়ে ধানক্ষেতে যাওয়ার সময় এক মহিলাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকার মানুষ। এগিয়ে গিয়ে দেখা যায় শতচ্ছিন্ন অবস্থায় রয়েছে পরনের পোশাক। এরপর‌ই ঘটনা জানাজানি হতে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয়রা মনে করছেন, মহিলাকে পরিকল্পিতভাবে বাইরে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে।

মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পিংলা থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক সুদীপ ঘোষাল এবং অন্য পুলিশ কর্মীরা। ঘটনা খতিয়ে দেখার পর দফায় দফায় জিজ্ঞাসাবাদ করতে থাকেন এলাকাবাসীদের। অন্যদিকে, কিছুদিন আগে ঐ এলাকার‌ই এক বিশেষভাবে সক্ষম মহিলাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল। যার কেস চলছে আদালতে। আর এবার ফের বছর ৩৫ য়ের গৃহবধূর এমন মর্মান্তিক পরিণতি দেখে এলাকার মহিলাদের সুরক্ষা নিয়েও প্রশ্ন উঠছে। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তা খতিয়ে দেখবে পুলিশ।