ভোট শুরুর আগেই কেশিয়াড়িতে উদ্ধার বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/03/2021   শেষ আপডেট: 27/03/2021 9:50 a.m.
খুন

রাত থেকে নিখোঁজ ছেলে, সকালে বাড়ির উঠানে মৃতদেহ দেখে শিউরে ওঠেন মা

নির্বাচন কমিশনের নিরাপত্তা বলয়ের মাঝে থেকেও আটকানো গেলনা নৃশংস খুন। দিনহাটা, শান্তিপুর, শালবনির পর আজ প্রথম দফায় ভোটগ্রহণের দিনই ফের একবার বিজেপি কর্মীকে খুনের ঘটনায় অভিযুক্ত হল শাসকদল তৃণমূল। পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ির বেগমপুরে রাত থেকেই নিখোঁজ ছিল বাড়ির ছেলে। সকালে তার রক্তাক্ত মৃতদেহ বাড়ির উঠান থেকেই উদ্ধার করেন মা। তাকে অন্য কোথাও নিয়ে গিয়ে খুন করে বাড়ির সামনের উঠোনে এনে ফেলে রাখা হয়েছে বলে অভিযোগ করেছে পরিবার।

মৃত তরুণ বিজেপি কর্মীর মা জানিয়েছেন, শুক্রবার রাতে বাড়ি ফিরে দাওয়ায় বসে খাবার খেয়ে হাঁটতে বেরোয় ছেলে। সকালে তিনি দেখেন উঠোনে পড়ে ছেলের নিথর দেহ। মা অবশ্য দাবি করেন, ছেলে কোনও রাজনৈতিক দল করত না। তাঁকে অন্য কোথাও পিটিয়ে খুন করে ফেলে যাওয়া হয়েছে।মাথায় ও ঘাড়ে গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং সারা শরীর রক্তাক্ত। খবর পেয়ে ছুটে আসেন বিজেপি নেত্রী সোনালী মুর্মু। তিনি জানান, "গত রাতে এখানে বিজেপি কর্মীদের ওপর হামলা চালিয়েছে তৃণমূলের দুষ্কৃতীরা। তাতে এক ব্যক্তির মাথা ফাটে। তাঁকে নিয়ে আমি হাসপাতালে গিয়েছিলাম। কিন্তু এই খুন কখন হয়েছে তা আমি বুঝতে পারিনি। সকালে উঠে জানতে পারি"।

তবে নিহত তরুণের অন্য আত্মীয় সূত্রে জানা গেছে তিনি বিজেপি সমর্থক ছিলেন। মাথায় ও ঘাড়ে গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং সারা শরীর রক্তাক্ত। জেলা প্রশাসনের কাছে নির্বাচন কমিশন এই ঘটনার তদন্ত করে রিপোর্ট দাবি করেছে। যদিও পুলিশের তরফে পেশ করা প্রাথমিক রিপোর্ট অনুযায়ী এটা কোনো রাজনৈতিক কারণে খুন নয়।