গৃহবধূর পেটে রড ঢুকিয়ে ৫ লক্ষ টাকা ডাকাতি, চাঞ্চল্য হাওড়ায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/01/2022   শেষ আপডেট: 20/01/2022 9:46 p.m.

হাওড়া সাঁকরাইলে এই ঘটনাটি ঘটেছে

ভিখারি সেজে বাড়িতে ঢুকে বাড়ি গৃহবধূর পেটে লোহার রড ঢুকিয়ে লুটপাট দুষ্কৃতীদের। ঘটনাটি ঘটেছে হাওড়া সাঁকরাইল এর মাকুয়া এলাকায়। বৃহস্পতিবার বিকেলে সাড়ে চারটে নাগাদ মাকুয়ার চুনাভাটি এলাকায় এই ঘটনাটি ঘটেছে। পুলিশ ইতিমধ্যেই ঘটনা তদন্ত করতে শুরু করেছে। স্থানীয় সূত্রে খবর, ওই এলাকার বাসিন্দা সৌরভ নস্কর এর বাড়িতে ভিখারি সেজে কয়েক জন দুষ্কৃতী ঢুকে পড়ে।

সৌরভ নস্কর নিজে কেবিল টিভি ব্যবসায়ী। এলাকাবাসীরা জানাচ্ছেন, ওই দুষ্কৃতীরা সংখ্যায় ছিল দুজন। তার মধ্যে একজন ছিলেন মধ্যবয়সী। অপরজন অপেক্ষাকৃত তরুণ। প্রথমে তারা ভিক্ষা চাওয়ার নাম করে সৌরভ বাবুর বাড়িতে ঢোকেন। তারপরে সৌরভের স্ত্রীর কাছে তারা পানীয় জল চান। যখনই সৌরভ বাবুর স্ত্রী বাড়ীতে জল নেবার জন্য ভিতরে ঢুকেন তখনই নিজেদের কাজ শুরু করে ওই দুই দুষ্কৃতী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই সময় ওই গৃহবধূ বাড়িতে একা ছিলেন। গৃহবধূর গলায় ছুরি রেখে তারা আলমারির চাবি চায়। তারপরে তার পেটে রড ঢুকিয়ে আলমারি থেকে নগদ ৫০ হাজার টাকা এবং ৫ লক্ষ টাকার গয়না লুট করে চম্পট দেয় দুষ্কৃতীরা। ইতিমধ্যেই ওই গৃহবধূকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে ওই এলাকায় এই ঘটনা এই প্রথম। এটা কি নিছকই একটি ডাকাতির ঘটনা নাকি এর পিছনে কোন একটি বড় গ্রুপের সংযোগ রয়েছে, তদন্ত চালাচ্ছে পুলিশ।