কংগ্রেস, সিপিএমের কোনও নীতি নেই : ভোট প্রচারের মঞ্চ থেকে তোপ অভিষেকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/10/2021   শেষ আপডেট: 23/10/2021 8:47 p.m.
অভিষেক বন্দ্যোপাধ্যায় Twitter

গোসাবা এবং খড়দহে আজ জোড়া সভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

আজ গোসাবা এবং খড়দহে ভোট প্রচারে গিয়ে বিজেপির সঙ্গে কংগ্রেসকেও আক্রমণ করতে ছাড়লেন না তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভোটপ্রচারের মঞ্চ থেকে তাঁর দাবি, "কংগ্রেসের সঙ্গে তৃণমূলের একটাই পার্থক্য। কংগ্রেস ৭ বছর ধরে বিজেপির কাছে হারছে। আর তৃণমূল সাত বছর ধরে বিজেপিকে হারাচ্ছে।"

প্রসঙ্গত, ৩০ অক্টোবর রাজ্যের চার বিধানসভা আসনে উপনির্বাচন। নভেম্বরেই ফলাফল। আর তাই একের পর এক সভাতে চমক দিচ্ছে তৃণমূল। এর মধ্যে দু’টি কেন্দ্র তথা গোসাবা এবং খড়দহে আজ জোড়া সভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন মুখ্যমন্ত্রীর নানান প্রকল্পের সুবিধার কথাও তুলে ধরলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর তার সঙ্গেই কেন্দ্রীয় সরকারের ব্যর্থতার খতিয়ান পেশ করতেও ছাড়লেন না তিনি। আক্রমণ শানান কালো টাকা এবং জ্বালানির অগ্নিমূল্য নিয়েও।

আর এই মঞ্চ থেকেই কংগ্রেসকে তুলোধোনা করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, "কংগ্রেস, সিপিএমকে একটা ভোটও দেওয়ার অর্থ হল বিজেপির হাত শক্ত করা। কংগ্রেস, সিপিএমের কোনও নীতি নেই। কখনও বিজেপির সঙ্গে আপোস করেছে, কখনও তাদের কাছে মাথা নিচু করেছে। সংখ্যালঘুদের বিভ্রান্ত করতে আইএসএফের সঙ্গে জোট করেছে ওরা।”

এদিন চারটি কেন্দ্র থেকেই শাসকদলকে জয়ী করার বার্তা দিয়েই, অভিষেকের বক্তব্য, "এবার ২০০ পার দাবি করেও ৭০-এ আটকে গেছে বিজেপি। সিপিএম শূন্য, কংগ্রেস শূন্য। মানুষ দু’হাতে তৃণমূল নেত্রীকে ভরিয়ে দিয়েছেন। এর আগে উপনির্বাচনেও ৩-০ হয়েছে। এবারও ৪-০ করতে হবে।"