স্ত্রীকে লক্ষ্য করে গুলি স্বামীর, ভুলবশত গুলিবিদ্ধ প্রেমিকা, হুলুস্থুল কাণ্ড বীরভূমের নলহাটিতে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/02/2022   শেষ আপডেট: 09/02/2022 7:06 a.m.

নলহাটি থানার তিন নম্বর ওয়ার্ডে এমন ঘটনা ঘটেছে

স্বামী-স্ত্রীর সাংসারিক অশান্তির মাঝে প্রাণ হারালেন প্রতিবেশী তরুণী। শুনে অবাক লাগলেও, মঙ্গলবার এমন ঘটনাই ঘটেছে বীরভূমের নলহাটিতে। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে এবং জানিয়েছে যে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মনে করা হচ্ছে ত্রিকোণ প্রেমের সম্পর্ক ছিল ওই স্বামী স্ত্রী এবং তরুনীর মধ্যে। তার জন্যই অশান্তি চলছিল স্বামী-স্ত্রীর মধ্যে। ওই যুবক নিজের স্ত্রীকে লক্ষ্য করে গুলি করেছিল। কিন্তু ভুলবশত ওই তরুণী গুলিবিদ্ধ হয়। নিহতের পরিবার দাবি করেছে যে, ওই তরুণীর সঙ্গে যুবকের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল।

জানা গিয়েছে, নিহত তরুনীর নাম নিকিতা খাতুন। সে নলহাটি থানার তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা। মঙ্গলবার দুপুরে ওই তরুনীর প্রতিবেশী বীরু শেখ এবং তাঁর স্ত্রী এর মধ্যে অশান্তি বাধে। বাড়ির ছাদে ঝগড়া করার সময় আচমকাই বীরু পিস্তল বার করে স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। কিন্তু সেই গুলি গিয়ে লাগে নিকিতার শরীরে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় তড়িঘড়ি নিকটবতী রামপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলেও, কোনো লাভ হয়নি। চিকিৎসকরা সঙ্গে সঙ্গে ওই তরুণীকে মৃত ঘোষণা করে। বর্তমানে বীরু পলাতক এবং পুলিশ তাঁর স্ত্রীকে আটক করেছে।

পুলিশের প্রাথমিক তদন্ত অনুযায়ী, নিকিতা নামের ওই তরুনীর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বীরুর। মঙ্গলবার দুপুরে ছাদে দুজন গল্প করার সময় হাতেনাতে ধরে ফেলেন বীরুর স্ত্রী। সেখানে অশান্তি শুরু হলে হঠাৎ করেই বীরু স্ত্রীকে লক্ষ্য করে গুলি ছোড়ে। কিন্তু সেটি গিয়ে লাগে নিকিতার শরীরে। এই প্রসঙ্গে নিকিতার মা জানিয়েছেন, "আমার মেয়ে ছেলেটাকে ভালোবাসতো। ও বাড়ি থেকে বেরিয়েছিল। হঠাৎ করেই বাইরে বন্দুকের আওয়াজ পাই। বেরিয়ে দেখি আমার মেয়ে পড়ে আছে।"