"পিডব্লুডি-কে দিয়ে সব কাজ করানোর দরকার নেই", পূর্তদপ্তরকে তীব্র ভর্ৎসনা মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/05/2022   শেষ আপডেট: 17/05/2022 4:32 p.m.
facebook.com/MamataBanerjeeOfficial/

তিন দিনের পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের এক প্রশাসনিক বৈঠকে যোগদান করেছিলেন। আজ ওই বৈঠক থেকে পূর্তদপ্তরকে তীব্র ভর্ৎসনা করলেন তিনি। পাশাপাশি, পিডব্লুডি-র আর্থিক চাহিদার কথা শুনে বড়সড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, "PWD-কে দিয়ে সব কাজ করানোর কোনও দরকার নেই। ওদের এত খাই! HRBC’র ইঞ্জিনিয়াররা বসে আছেন, তাঁদের দিয়ে কাজ করান।"

আজ মঙ্গলবার থেকে তিনদিনের পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী। এদিন শহিদ প্রদ্যোৎ স্মৃতি ভবনের প্রশাসনিক বৈঠক থেকে শতাধিক প্রকল্পের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। এরপর‌ই পূর্ত দপ্তরের সমালোচনা করে তিনি বলেন, "৬ কোটির মধ্যেই সব কাজ হতে হবে। এত খাই কেন! পিডব্লুডি-কে দিয়ে সব কাজ করানোর দরকার নেই। HRBC’র ইঞ্জিনিয়াররা বসে আছেন, তাঁদের দিয়ে কাজ করান।"

এখানেই শেষ নয়, তিনি DPR অর্থাৎ কাজের রিপোর্ট দেখতে চান। শেষে বলেন, "ওই DPR কেটে ফেলে দিন।" পূর্ত দপ্তরের প্রতি তিনি যে একেবারেই সন্তুষ্ট নন তা এইদিনের বক্তব্যের মাঝে উঠে আসে। ক্ষোভের সুরে তিনি বলেন, "এসবে কত টাকা লাগে? আমি কি আর কাজ করাই না? আমাকে কী শেখাচ্ছে!"