২৯-এ বোলপুরে আড়াই লক্ষ লোকের রোড শো মমতার

স্পন্দন চট্টোপাধ্যায়
প্রকাশিত: 21/12/2020   শেষ আপডেট: 21/12/2020 10:28 p.m.
twitter

মঞ্চ থেকেই শাহ পাবেন কড়া জবাব, মন্তব্য অনুব্রতর

কেন্দ্রীয় সরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দু-দিনের ঝটিকা সফরে বাংলায় এসে বোলপুরে যে রুটে রোড শো করে গেলেন, ওই একই পথে আগামী ২৯ ডিসেম্বর র‍্যালি করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শাহকে পালটা জবাব দিতেই যে এই রোড শো তা নিয়ে একপ্রকার নিশ্চিত রাজনৈতিক বিশেষজ্ঞরা। আর এর মধ্যেই তৃণমূল নেতা অনুব্রত মন্ডল সরাসরি জানিয়েছেন, আড়াই লক্ষ্য মানুষের জমায়েত নিয়ে ২৯ তারিখ এই পথসভা হবে। অমিত শাহর রোড শো নিয়ে কটাক্ষের সুরে তিনি বলেছেন, কোনো বাইরের লোক নয়, বাংলার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বোল্পুরের চৌরাস্তা থেকে ডাকবাংলো মোড় পর্যন্ত এই রাজনৈতিক সভায় মানুষের ঢল নামবে এবং এখান থেকেই শাহকে কড়া জবাব দেবেন মুখ্যমন্ত্রী। সূত্রের খবর, রোড শো-এর আগের দিন, অর্থাৎ, ২৮ ডিসেম্বর বোলপুরে একটি রাজনৈতিক বৈঠক করবেন তিনি।

একুশের বিধানসভা ভোটের আগে যে শাসক ও বিরোধী কোনো পক্ষই প্রতিপক্ষকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতে রাজি নয়, তা কার্যত প্রতিদিন স্পষ্ট হয়ে যাচ্ছে রাজ্য রাজনীতির বিভিন্ন ঘটনায়। এবার বোল্পুরের এই পাল্টা রোড শো থেকে অমিত শাহকে মমতা বন্দ্যোপাধ্যায় কি বার্তা দেন, সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।