"আরে আমার বাড়ি তো সকলে চেনে, আয় না", অনুষ্ঠান থেকে সরব মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/07/2022   শেষ আপডেট: 27/07/2022 5:56 p.m.
facebook.com/MamataBanerjeeOfficial/

বর্তমানে নিজেরা টাকা লুট করে দেশটাকে লুটেরায় পরিণত করেছে : মুখ্যমন্ত্রী

ফিরহাদ হাকিমের (Firhad Hakim) বাড়ির সামনে ঘুরে বেড়াচ্ছে সেন্ট্রাল এজেন্সি! বুধবার হিন্দমোটরে এক কর্মসূচিতে এমনটাই বললেন মুখ্যমন্ত্রী (CM, Mamata Banerjee) মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীকে নাকি এমনটা জানিয়েছেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ (ববি) হাকিম। মুখ্যমন্ত্রীর কথায়, "ববি বলছিল, সকাল থেকে আমার পাড়ায় ঘুরে বেড়াচ্ছে আর সকলকে জিজ্ঞাসা করছে, আমার বাড়ি কোনটা! আরে আমার বাড়ি তো সকলে চেনে। আয় না!" এ বিষয় আর কিছু বলেননি মুখ্যমন্ত্রী।

তবে এদিন এসএসসি দুর্নীতি-কাণ্ডে পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করা নিয়ে ফের একবার মুখ খুলেছেন মুখ্যমন্ত্রী। মেট্রো রেলের কোচের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ থেকে নাম না করে বিজেপিকে কড়া ভাষায় বিঁধেছেন তিনি। বললেন, " ২১ তারিখে মিছিল করলে তার পরদিন কিছু সমস্যা হলে নিশ্চয়ই তার বিরুদ্ধে ব্যবস্থা নেবেন। ২২ তারিখ নিশ্চয়ই ব্যবস্থা নেবেন। কিন্তু মধ্যরাত থেকে কেন?ভোর ৫টায় কেন? এতগুলো সব এক রাতে পেয়ে গেলেন?"

মুখ্যমন্ত্রীর কথায়, "যেখানে এজেন্সি দিয়ে তদন্ত করা দরকার, করুক না! আমি বলতে যাব না। কিন্তু, বর্তমানে নিজেরা টাকা লুট করে দেশটাকে লুটেরায় পরিণত করেছে। এটা দেশের পক্ষে ভালো নয়। কত বছর ধরে কোর্টে মামলা পড়ে রয়েছে। আর কোনও ওদের কাজ নেই। শুধু ৩-৪টে এজেন্সি দিয়ে জব্দ করো, স্তব্ধ করো।"