বিপাকে অনুব্রত মণ্ডল, গরু পাচার কাণ্ডে তলব করল সিবিআই

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/03/2022   শেষ আপডেট: 07/03/2022 2:06 p.m.
অনুব্রত মণ্ডল twitter @ians_india

আগামী সপ্তাহে তাঁকে নিজাম প্যালেসে ডেকে পাঠানো হয়েছে বলেই খবর

ফের বিপাকে অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)।গরু পাচারকাণ্ডে জেরা করার জন্য ফের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই (CBI)। বারংবার হাজিরা ফেরানোর পরেও আবারও ১৪ মার্চ অর্থাৎ আগামী সপ্তাহে তাঁকে নিজাম প্যালেসে ডেকে পাঠানো হয়েছে বলেই খবর। বলাবাহুল্য, এর আগেও ডাক এসেছিল, তবে অসুস্থতার জেরে কলকাতায় এসে হাজিরা দিতে পারেননি অনুব্রত মণ্ডল। এই ইস্যুতে বারংবারই তিনি অনুরোধ করে গিয়েছেন, তাঁর বাড়ির কাছাকাছি কোথাও জিজ্ঞাসাবাদ করা হোক, তিনি সম্পূর্ণ সহযোগিতা করবেন। যদিও সে কথা মানতে মোটেই রাজি নয়, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই (CBI)। জিজ্ঞাসাবাদ করতে আবারও তলব করা হল অনুব্রত মণ্ডলকে।

তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন এবার কী শেষমেশ হাজিরা দিতে নিজাম প্যালেস যাবেন অনুব্রতবাবু? যদিও সংবাদমাধ্যমের তরফে এ বিষয়ে জানতে চাইলে উত্তর মেলেনি তৃণমূল নেতার তরফে। বরং তাঁর আইনজীবীর বক্তব্য, এখনও সিবিআই নোটিস হাতে এসে পৌঁছয়নি। তা পেলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রসঙ্গত, এনিয়ে তৃতীয়বার সিবিআই নোটিস পাঠাল অনুব্রত মণ্ডলকে। যদিও এর আগে জানুয়ারি মাসে ভোট পরবর্তী হিংসা মামলায় তাঁকে তলব করেছিল সিবিআই। সেক্ষেত্রে কলকাতা হাই কোর্টে রক্ষাকবচ চেয়ে আবেদন করেন অনুব্রত মণ্ডল। কাজেই ভোট পরবর্তী মামলায় স্বস্তি মিললেও পরে গরু পাচার মামলায় ১৪ ফেব্রুয়ারি সিবিআই তলব করেছিল অনুব্রত মণ্ডলকে। সে বার অসুস্থতার কারণে হাজিরা দেননি তৃণমূল নেতা। তবে তাঁর আইনজীবী দেখা করেন তদন্তকারী সংস্থার আধিকারিকদের সঙ্গে।