গোদের উপর বিষ ফোঁড়া! সিবিআইয়ের নামে থানায় নালিশ, ফের সেই ব্যক্তির বাড়িতে সিবিআই হানা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/06/2022   শেষ আপডেট: 23/06/2022 9:14 a.m.

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিষ্ণুপুর-আমতলার অফিসের কর্মী তিনি, অভিযোগ এই অফিসেই কয়লা পাচার চক্রের অনেকেই আসতেন

কথায় আছে, 'গোদের উপর বিষ ফোঁড়া'! সিবিআই অফিসারদের উপর নালিশ ঠুকেছিলেন, এবার তাঁরাই সেই ব্যক্তির বাড়িতে হানা দিল। এমনকী খুঁজে না পেয়ে ফের ধরিয়ে দেওয়া হল সিবিআই হাজিরার নোটিশ। নির্দিষ্ট সময়ের মধ্যে হাজিরা না দিলে বিকল্প ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি।

কয়লা পাচার তদন্ত মামলায় নাম জড়িয়েছে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আমতলা অফিসের কর্মী হাবিবুর আখনের নাম। সিবিআই দফতরে এরমধ্যেই তিনি এক দফা জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন। তারপরেই তিনি অভিযোগ করেছিলেন, তাঁর উপর চাপ সৃষ্টি করছেন সিবিআই আধিকারিকরা। সেই মর্মে তিনি থানায় লিখিত অভিযোগ দায়েরও করেছিলেন। ইতিমধ্যেই সেই অভিযোগের সিআইডি তদন্ত শুরু হয়েছে। এর মধ্যেই হাবিবুর আখনের বাড়িতে হানা দিল সিবিআই আধিকারিকরা। যদিও বাড়িতে তাঁকে পাওয়া যায়নি।

হাবিবুর আখনের বিরুদ্ধে অভিযোগ ঠিক কী? সিবিআই তদন্তকারীদের দাবি, এই হাবিবুর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিষ্ণুপুর-আমতলার অফিসের গুরুত্বপূর্ণ কর্মী। সবকিছু দেখভালের দায়িত্ব এই হাবিবুরের উপর। সিবিআই আধিকারিকদের দাবি, এই অফিসে কয়লা পাচার কাণ্ডে যুক্ত একাংশের যোগাযোগ ছিল। তাদের নিত্য যাতায়াত ছিল। ইতিমধ্যেই এক দফা হাবিবুরকে জেরা করেছে সিবিআই, ফের আরও একবার জেরার কথা বলে তাঁর বাড়িতে নোটিশ দেওয়া হয়েছে। যদিও হাবিবুর এখন কোথায় তার কোন উত্তর নেই। অনেক খোঁজ খবরের পরও তাঁর কোন সন্ধান মেলেনি।