পড়াশোনার বয়সে প্রেম কীসের? কিশোরীকে ধমক দিতে 'প্রেমিক'-এর হাতে খুন হল বাবা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/05/2022   শেষ আপডেট: 09/05/2022 7:26 p.m.
গ্রেফতার ~প্রতীকী ছবি

নাবালিকার 'প্রেমের সম্পর্ক' নিয়ে তীব্র আপত্তি ছিল পরিবারের

স্থানীয় যুবকের সঙ্গে বন্ধুত্ব, সম্পর্ক গাঢ় হতেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে নাবালিকা। দেখা সাক্ষাৎ কম হলেও, দিনরাত ফোনে চলত কথা।পড়াশোনার বয়সে প্রেম কীসের? কাজেই, নাবালিকার এই 'প্রেমের সম্পর্ক' নিয়ে তীব্র আপত্তি ছিল পরিবারের। তবে কেন থাকবে আপত্তি? প্রেম করলে কেন হবে অশান্তি? এই নিয়েই প্রেমিকার বাবাকে মারধর করে খুনের অভিযোগ উঠল 'প্রেমিক' ওই যুবকের বিরুদ্ধে। ঘটনা কোচবিহারের মাথাভাঙা পুরসভার ২ নম্বর ওয়ার্ডের ঘটনা। ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে অভিযুক্ত যুবক।

ওই নাবালিকার পরিবারের দাবি, স্থানীয় বিশাল মণ্ডল নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল সে। রাত জেগে মোবাইলে কথা বলত কিশোরী। তাতে আপত্তি ছিল কিশোরীর বাবা ও মায়ের। রাগের বশে একসময় মেয়ের ফোনও কেড়ে নিয়েছিলেন নাবালিকার মা। ওই যুবককেও বকেছিলেন তাঁরা।

এরপরেও থামেনি কিছুই। গতকাল ফের বিশালের সঙ্গে ফোনে মগ্ন ছিলেন নাবালিকা। বাবা-মা ধমক দিতেই ফোনে রেখে দেয় সে। মুহূর্তের মধ্যেই প্রেমিক বিশাল তাদের বাড়িতে আসে। সঙ্গে ছিল আরেক বন্ধুও। বেধড়ক মারধর করে নাবালিকার বাবাকে। প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতে যেতেই মৃত্যু হয় তাঁর। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করতেই, মাথাভাঙা থানায় অভিযোগ দায়ের ওই যুবকের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয় 'প্রেমিক' বিশাল।