টিটাগড়ে গুলিবিদ্ধ বিজেপি কর্মী, কাঠগড়ায় তৃণমূল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/03/2021   শেষ আপডেট: 25/03/2021 10:23 a.m.

রাজ চক্রবর্তীর মিছিল থেকে হামলা চালিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা, অভিযোগ বিজেপির

প্রথম দফায় ভোটগ্রহণের আর এক দিন বাকি; এখনো থামেনি, বরং বেড়েছে সংঘাত। জেলায় জেলায় শাসক-বিরোধী সংঘর্ষ চরমে। কোথাও বোমাবাজি, কোথাও দেওয়াল লিখন নিয়ে হাতাহাতি, কোথাও খুন করে ঝুলিয়ে দেওয়া, কোথাওবা পার্টি অফিস ভাঙচুর-অগ্নিসংযোগ আজ নিত্যনৈমিত্তিক ঘটনা। গতরাতে এক বিজেপি কর্মীকে প্রকাশ্যে গুলি করার ঘটনায় উত্তপ্ত হল টিটাগড়। আর এই ঘটনায় দায়ী তৃণমূলের আশ্রিত গুন্ডাবাহিনী, দাবি বিজেপির। ভর সন্ধ্যায় বাজার এলাকায় পাঁচ রাউন্ড গুলি চলে বলে স্থানীয় সূত্রে খবর।

আহত বিজেপি কর্মীর নাম মধু রাও। পেশায় তিনি বৌবাজারের নিজস্ব দোকানের দোকানদার। গত সন্ধ্যায় তিনি সেখানেই ছিলেন এবং তখনই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তার ওপর চড়াও হয়। বারাকপুরের বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লার কথায়, রাজ চক্রবর্তীর মিছিল চলার সময় তৃণমূল কর্মীদের সাথে বিবাদ বাঁধে। সেই রোষ থেকেই মিছিল শেষের পর ওই বিজেপি কর্মীর বিরুদ্ধে এহেন আক্রমণ করে তৃণমূল কর্মীরা। যদিও এই অভিযোগ একেবারেই উড়িয়ে দিয়েছে তৃণমূল।

মধু রাওকে বুকে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।