গতকালের দুর্ঘটনার পর কেমন আছেন অভিনেত্রী? খোঁজ নিতে হাউসে BJP বিধায়ক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/12/2021   শেষ আপডেট: 10/12/2021 4:29 p.m.
instagram@sayantikabanerjee

১২ চাকার লরি সায়ন্তিকার গাড়িতে ধাক্কা মারে, গুরুতর চোট লাগে অভিনেত্রীর হাতে

গতকাল বাঁকুড়া (Bankura) থেকে কলকাতায় (Kolkata) ফেরার পথে দুর্ঘটনার (Car Accident) কবলে পড়েছিলেন তৃণমূলের (Trinamool Congress) রাজ্য সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। জানা যায়, পানাগড়ের কাছে রাজবাঁধের ওভার ব্রিজে একটা ১২ চাকার লরি সায়ন্তিকার গাড়িতে ধাক্কা মারে। (West Bengal News) ঘটনাস্থলেই ক্ষতিগ্রস্ত হয়ে পড়ে সায়ন্তিকার গাড়ির ডানদিকের অংশ। তবে গাড়ির ভিতরে থাকা কারোরই বড়সড় আঘাত লাগেনি৷ সকলেই সুস্থ রয়েছেন৷ পরে চালক ও লরিটিকে আটক করেছে কাঁকসা থানার পুলিশ (Sayantika Banerjee Car Accident)৷

গতকাল এই দুর্ঘটনার পরেই বেশ আতঙ্কিত হয়ে পড়েন অভিনেত্রী। কাল তিনি কলকাতাতেও ফেরেননি। এমনকি দুর্ঘটনার পরেই সাংবাদিক বৈঠকে বসেন, আর সেখানে তিনি ক্ষোভ উগড়ে দাবি করেন, "এটা স্বাভাবিক ঘটনা নয়। এর পিছনে অন্য কোনও কারণ থাকতে পারে। এটা নিছক দুর্ঘটনা নয়।" তাঁর নিশানা ছিল বিজেপির দিকে, এমনই মনে করেছিলেন অনেকেই। যদিও পুলিশি তদন্তের ওপর আস্থা রেখেই, কাউকে সন্দেহ করার কথা সরাসরি প্রকাশ্যে আনেননি অভিনেত্রী।

তবে এরপরেই সায়ন্তিকার সঙ্গে দেখা করতে শুক্রবার সার্কিট হাউসে এলেন বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা। এ বিষয়ে বিজেপি বিধায়ক বলেন, "আমাদের রাজনৈতিক মত আলাদা হলেও ও আমার বোনের মতো। তাই খোঁজ নিতে এসেছিলাম।" প্রসঙ্গত, দিন কয়েক আগে সায়ন্তিকার মিছিল থেকে এই বিজেপি বিধায়কের বিরুদ্ধেই চোর স্লোগান তোলার অভিযোগ উঠেছিল। যদিও তা সাফ অস্বীকার করে গিয়েছিল তৃণমূল।