বিজেপি হল ভাইরাস, যার 'ভ্যাকসিন' মমতা বন্দ্যোপাধ্যায়, তুলোধনা অভিষেকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/10/2021   শেষ আপডেট: 25/10/2021 5:10 p.m.
facebook.com/MamataBanerjeeOfficial/

বিজেপি হল শ্যামাপোকা, শুধু ভোটের আগে আসে : অভিষেক বন্দ্যোপাধ্যায়

একদিন আগেই গোসাবা এবং খড়দহে ভোট প্রচারে গিয়ে বিজেপির সঙ্গে কংগ্রেসকেও আক্রমণ করে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সরাসরি বলেছিলেন, "কংগ্রেস, সিপিএমকে একটা ভোটও দেওয়ার অর্থ হল বিজেপির হাত শক্ত করা। কংগ্রেস, সিপিএমের কোনও নীতি নেই। কখনও বিজেপির সঙ্গে আপোস করেছে, কখনও তাদের কাছে মাথা নিচু করেছে। সংখ্যালঘুদের বিভ্রান্ত করতে আইএসএফের সঙ্গে জোট করেছে ওরা।কংগ্রেসের সঙ্গে তৃণমূলের একটাই পার্থক্য। কংগ্রেস ৭ বছর ধরে বিজেপির কাছে হারছে। আর তৃণমূল সাত বছর ধরে বিজেপিকে হারাচ্ছে।"

এবার আজ ফের কংগ্রেসকে তুলোধোনা করলেন অভিষেক। তাঁর কথায়, "বিজেপি ভেবেছিল ধমকে চমকে কংগ্রেসের মতো আমাদের বসিয়ে রাখা যাবে। কিন্তু সেটা হওয়ার নয়। আমি আগেও বলেছি কংগ্রেসের সঙ্গে আমাদের পার্থক্য আছে। ২০১৪ সাল থেকে ওঁরা বিজেপির কাছে হারছে। আর আমরা ২০১৪ সাল থেকে বিজেপিকে হারাচ্ছি।"

এরপরেই ভোটপ্রচারের মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিজেপির ‘ভ্যাকসিন’ বলেও উল্লেখ করলেন অভিষেক। তাঁর মন্তব্য, "করোনা একটা ভাইরাস। বিজেপিও একটা ভাইরাস। করোনার ভ্যাকসিন কোভিশিল্ড আর বিজেপির ভ্যাকসিন মমতা বন্দ্যোপাধ্যায়। কোচবিহারকে ভাইরাসমুক্ত করুন। বিজেপি হল শ্যামাপোকা। শুধু ভোটের আগে আসে। এর আগে তো কত প্রতিশ্রুতি দিয়েছিল, নারায়ণী সেনা গড়বে, কিছু কি পালন করেছে? এটাই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিজেপির পার্থক্য।"