বিনামূল্যে ভাষণ দেয় বিজেপি আর বিনামূল্যে রেশন দেয় তৃণমূল, আপনি কোনটা নেবেন আপনি ঠিক করুন : বার্তা অভিষেকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/04/2021   শেষ আপডেট: 02/04/2021 5:49 p.m.
অভিষেক বন্দ্যোপাধ্যায় Twitter

বিজেপি ক্ষমতায় এলে বিপদ বাড়বে আর তৃণমূল ফের সরকার গঠন করলে মিলবে আরও সুবিধা

আগামী ৬ এপ্রিল কুলতলিতে ভোট, তৃণমূল প্রার্থী গণেশচন্দ্র মণ্ডল, এদিন তাই দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে শেষ লগ্নের প্রচারে, দলীয় প্রার্থীর হয়ে ভোট প্রচারে গিয়ে বিজেপিকে 'বিনামূল্যে ভাষণ' প্রদানকারী হিসেবেই বিঁধলেন যুব তৃণমূল সভাপতি তথা স্থানীয় তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। তিনি এদিন সাফ বলেন, "বিনামূল্যে ভাষণ দেয় বিজেপি আর বিনামূল্যে রেশন দেয় তৃণমূল সরকার। অতএব ভোট দিয়ে কাকে আনবেন, তা ঠিক করে নিন নিজেরাই।"

গত ১০ বছরে মমতা সরকারের উন্নয়নের খতিয়ান নিয়ে তিনি কেন্দ্রীয় সরকারের সঙ্গে প্রতিযোগিতার চ্যালেঞ্জ ছুঁড়ে, তৃণমূলের একাধিক প্রকল্পের কথা টেনে বিজেপিকে তোপ দাগলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বারংবার তিনি বোঝাতে চাইলেন, "বিজেপি ক্ষমতায় এলে বিপদ বাড়বে আর তৃণমূল ফের সরকার গঠন করলে মিলবে আরও সুবিধা।" এদিন প্রচারে অভিষেক বলেন, "মনে করুন, গণেশচন্দ্র মণ্ডলকে নয়, আপনারা ভোট দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।"

তিনি আরও বলেন, "দুই বছর আগে লোকসভা নির্বাচনের প্রচারের সময় বিজেপির নেতারা এসেছিলেন। তারপর এখন আসছেন। আবার সেই নির্বাচনী প্রচারে। এখন শুধু মমতাকে ক্ষমতাচ্যুত করতে বিজেপি ডেইলি প্যাসেঞ্জারি শুরু করেছেন। কিন্তু বিজেপির কোনও নেতাদের আমফান, করোনার সময় দেখতে পাওয়া যায়নি। ভবিষ্যতেও দেখতে পাওয়া যাবে না। তৃণমূল বিপদে আপদে মানুষের পাশে ছিল, মানুষের পাশে থাকবে।"