বাংলার অবস্থা দেখে 'নাৎসি কনসেনট্রেশন ক্যাম্প' এর কথা মনে আসে, মমতাকে ধিক্কার বিজেপির

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/03/2022   শেষ আপডেট: 25/03/2022 4 p.m.
পুরভোটের প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায় https://fb.watch/9WTI3hu-cP/

বীরভূমের রামপুরহাটের বগটুই কান্ড নিয়ে উত্তাল গোটা জেলা

বীরভূমের রামপুরহাটের বগটুই কান্ড নিয়ে উত্তাল গোটা রাজ্য। শাসকদল ও বিরোধীদল পরস্পরের উপর আঙুল তুলতে ব্যস্ত। এমতবস্থায় মমতার রাজ্যকে 'নাৎসি কনসেনট্রেশন ক্যাম্প' বলে কটাক্ষ করল বিজেপি। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে গেরুয়া শিবির বলেন, "মমতা কোনো 'মমতা' দেখাননি বরং 'নির্মম' হয়েছেন রাজ্যবাসীর প্রতি"।

প্রসঙ্গত উল্লেখ্য, খুন এবং অগ্নিকান্ড ঘটে গিয়েছে বীরভূমে অনুব্রতর এলাকায়। বলা ভাল, বীরভূমের রামপুরহাটের বগটুই কান্ড নিয়ে উত্তাল গোটা জেলা। রামপুরহাট-১ নম্বর ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান তথা তৃণমূল নেতা ভাদু শেখ চায়ের দোকানে বসে আড্ডা দেওয়ার সময় খুন হয়। আর এরপরেই এলাকার দশটি বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। এমনকি গেটের বাইরে তালা দিয়ে নৃশংসভাবে পুড়িয়ে মারা হয় বাড়ীর মানুষদের। এরফলে মারা গিয়েছেন মহিলা শিশু সহ ৮ জন। বর্তমানে পাঁচজন ভর্তি রয়েছেন বীরভূম মেডিকেল কলেজ হাসপাতালে।

ইতিমধ্যেই বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিক্ষোভ প্রদর্শন করে ওয়াক আউট করেছিলেন। এবার রাষ্ট্রপতি শাসনের দাবি তুলল রাজ্য বিজেপি। বিজেপির সদর দফতরে একটি সংবাদ সম্মেলনে ভাষণ দেওয়ার সময়, দলের মুখপাত্র সম্বিত পাত্র নিহতদের পোড়া মৃতদেহের ছবি দেখিয়ে বৃহস্পতিবার বলেন, পশ্চিমবঙ্গে 'মানবতার মৃত্যু' প্রতিফলিত হচ্ছে। বিজেপি নেতা আর‌ও দাবি করেন যে গ্রামে তৃণমূল সুপ্রিমোর সফরের জন্য স্বাগতম বার্তা তৈরি করা হয়, সেখানে মানুষের প্রাণের দাম কতটা কম বোঝাই যাচ্ছে। তিনি ধিক্কার জানান গোটা শাসকদলকে।