দ্বিতীয় দফা নির্বাচন প্রাক্কালে বিজেপি প্রার্থীকে মারধর, অভিযুক্ত তৃণমূল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/03/2021   শেষ আপডেট: 30/03/2021 2:06 p.m.
তৃণমূল-বিজেপি

তমলুক বিধানসভার বিজেপি প্রার্থী ডাঃ হরেকৃষ্ণ বেরাকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে

দ্বিতীয় দফা নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই রাজনৈতিক হিংসার ছবি উঠে আসছে। এক্ষেত্রে খোদ বিজেপি প্রার্থীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গতকাল রাতে।

স্থানীয় সূত্রে খবর, গতকাল রাত দেড়টা নাগাদ বিজেপির তমলুক বিধানসভার প্রার্থী ডাঃ হরেকৃষ্ণ বেরা নির্বাচনের কাজ সেরে তমলুক থানার পাশ দিয়ে ফিরছিলেন। সেই সময় আচমকাই একদল দুষ্কৃতী থানার সামনে চড়াও হয়ে ওঠে। তাতে বিজেপি প্রার্থী হরেকৃষ্ণ বেরা গুরুতর আহত হন এবং তাঁকে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন। এই প্রসঙ্গে স্থানীয় বিজেপি নেতৃত্বের স্পষ্ট দাবি তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে। বিজেপি সভাপতি দিলীপ ঘোষ আজ সকালে প্রার্থীকে দেখতে যান। তিনি জানিয়েছেন, "গণতন্ত্রকে প্রহসনে পরিণত করেছে দিদির সরকার। আসুন গর্জে উঠি। ইভিএমে জবাব দিই।"

এই প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতৃত্বের পৃথক দাবি। তাদের বক্তব্য বিজেপি দল তাদের এক কর্মীকে গাছে বেঁধে মারধর করেছে। তার প্রতিবাদে তৃণমূল কর্মীরা থানায় বিক্ষোভ দেখাচ্ছিল। সেই সময় বিজেপি প্রার্থী হরেকৃষ্ণ বেরা সামনে আসায় জনরোষে এমন ঘটনা ঘটেছে। এই ঘটনার পর দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে পাল্টা বিজেপি তমলুক থানার সামনে বিক্ষোভ দেখায়। এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে বলে সূত্রের খবর।