রামপুরহাটে বিজেপি কর্মীর বাড়িতে হামলা, অভিযোগের আঙুল তৃণমূলের দিকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/02/2022   শেষ আপডেট: 11/02/2022 9:36 a.m.
তৃণমূল-বিজেপি

মুর্শিদাবাদের বহরমপুরেও কংগ্রেস প্রার্থীর বাড়িতে হামলা

সামনেই বাংলায় পুরভোট। তার আগেই অশান্তির চিত্র ধরা পড়ল বীরভূমের রামপুরহাটে (Rampurhat)। পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের বিজেপি (BJP) প্রার্থীর বাড়ি লক্ষ্য করে চলল হামলা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। অভিযোগের তীর তৃণমূলের (TMC) দিকে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত্রে পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী দীনেশ মণ্ডল এবং তাঁর ভাইয়ের বাড়ি লক্ষ্য করে হামলা চালায় একদল দুষ্কৃতী। ইঁট ছুঁড়ে তাঁদের বাড়ির জানলার কাঁচ ভেঙে দেওয়া হয় বলে উঠেছে অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রামপুরহাট থানার পুলিশ। বিজেপি প্রার্থীর অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এমন কাণ্ড ঘটিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এবিষয়ে শাসকদলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, মুর্শিদাবাদের বহরমপুর (Behrampur) পুরসভা এলাকাতেও কংগ্রেস (Congress) প্রার্থীর বাড়িতে দুষ্কৃতী হামলার খবর পাওয়া গিয়েছে। সূত্রের খবর, পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী স্বপন কর্মকারের বাড়িতে গতকাল রাত্রে হামলা চালায় কিছু দুষ্কৃতী। প্রার্থীর বাড়ির দরজা ভাঙা হয়। সেইসাথে প্রার্থীকে গালাগালি করা হয় বলেও অভিযোগ উঠেছে। ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ। তবে, দুষ্কৃতীদের পরিচয় এখনও অধরা।